1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বর্তমান সরকার শ্রমিকবান্ধব সরকার : আনোয়ারুজ্জামান চরদুয়ানী বাজারে রহমতের বৃষ্টি চেয়ে ইসতিস্কার নামাজ আদায় সাদা মনের মানুষ খ্যাত শামসুদ্দিন মুক্তিযুদ্ধ না করেও পরিচয়ে নিচ্ছেন সুবিধা, বনে গেছেন বীর মুক্তিযোদ্ধা   লালপুরে স্কুলের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন  অতীতের চেয়ে সুষ্ঠু পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে: ইসি আহসান হাবিব হালুয়াঘাট সব ধর্মের মানুষের এক সাথে বসবাসের স্হান, যুগ যুগ ধরেই বলেন – এমপি সায়েম শিবগঞ্জে ট্রলির ধাক্কায় মোটর সাইকেল আরোহীর মুত্যু দেবিদ্বারে পৃথক পৃথক ঘটনায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু; এলাকায় শোকের মাতম হোমনার দৌলতপুর উচ্চ বিদ্যালয়ে সুবর্নজয়ন্তী উদযাপন  বৃষ্টির জন্য অভয়নগরে ইসতিসকার নামাজ আদায়




গোয়ালন্দে নাজমা বেগমের অত্যাচারের এলাকাবাসীর মানববন্ধন

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১২ বার পঠিত

রাজু আহমেদ: রাজবাড়ীর গোয়ালন্দে নাজমার অত্যাচারের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন করেছে।

বৃহস্পতিবার ২৮ শে মার্চ সকাল ১০ টার দিকে উপজেলার উজানচর ইউনিয়নের হাবিল মন্ডল পাড়া,গনি শেখের পাড়া,গফুর মন্ডলের পাড়ার এলাকাবাসীর আয়োজনে ঘন্টা ব্যাপী মানববন্ধন করা হয়।

এই মানববন্ধনে এলাকাবাসী উচ্চকন্ঠে বলেন,নাজমা আক্তার ওরফে( নাজন) এর অসামাজিক ও অরাজনৈতিক কার্যকলাপ ও ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ভূমি দখল বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি ও এমপি মহোদয়ের পিএস এর নাম ব্যবহার করে সাধারণ জনগণের উপর শারীরিক নির্যাতনের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন।

মানববন্ধন এর নেতৃত্ব দেন, স্থানীয় বাসিন্দা হোমেস,উজানচর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য লিয়াকত হাসান লিপু মন্ডল, ৯ নং ওয়ার্ডের সাবেক মেম্বার কাদের মোল্লা সহ শতাধিক এলাকাবাসী।

মানববন্ধন নেতৃত্বদানকারী হোমেস জানান, নাজমা আমার মেয়েকে অকারণে পিটাচ্ছিল

এ ব্যাপারে অভিযুক্ত নাজমা বেগমের কাছে জানতে চাইলে তিনি জানান, হোমেসের সাথে আমাদের পারিবারিক বিরোধ দীর্ঘদিনের। আমার সম্মান ক্ষুন্ন করার জন্য এমন মানববন্ধন করেছে এলাকাবাসী। আমাকে হমেশের পরিবার মারপিট করেছে আমি তিনদিন যাবত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি আছি। আমি থানায় অভিযোগ দিয়েছি আমি সুষ্ঠু তদন্তের মাধ্যম দিয়ে বিচারের দাবি জানাই।

এ বিষয় গোয়ালন্দঘাট থানার ওসি প্রাণ বন্ধু বিশ্বাস জানান,এ ব্যাপারে নাজমার পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ করেছে তদন্ত করে আইনরূপ ব্যবস্থা গ্রহণ করা হবে



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...