1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
রবিবার, ১২ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম :
ফুলপুর থানার অভিযানে বিভিন্ন মামলার ৯ আসামি গ্রেফতার  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১৩ জন শিক্ষকের বিপরীতে ১৩ জন শিক্ষার্থী পাস করেনি কেউ ই ঝিনাইদহের হরিণাকুণ্ডু অস্থায়ী কার্যালয়ে চলছে ইউনিয়ন পরিষদের দাপ্তরিক কাজ নোয়াখালীতে ডাক্তারের গাফিলতিতে হাসপাতালের কর্মচারীর মৃত্যু বাউফলে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু ফুলপুর থানার অভিযানে বিভিন্ন মামলার ৯ আসামি গ্রেফতার  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১৩ জন শিক্ষকের বিপরীতে ১৩ জন শিক্ষার্থী পাস করেনি কেউ ই ! ঝিনাইদহের হরিণাকুণ্ডু অস্থায়ী কার্যালয়ে চলছে ইউনিয়ন পরিষদের দাপ্তরিক কাজ নোয়াখালীতে  ডাক্তারের গাফিলতিতে হাসপাতালের কর্মচারীর মৃত্যু কাউখালীতে ভুট্টো চাষ করে কৃষকদের মাঝে জাগরণ সৃষ্টি করেছেন  ইউসুফ




শ্রীপুরে স্কুলে বকেয়া টাকা পরিশোধ না করায় এসএসসি পরীক্ষা দিতে পারল না সাব্বির

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১১৫ বার পঠিত

আবু সাঈদ : গাজীপুর শ্রীপুরে স্কুলে বকেয়া টাকা পরিশোধ না করায় এসএসসি পরীক্ষা দিতে পারল না সাব্বির হোসেন । এ ঘটানায় ভুক্তভোগী পৌরসভার বেড়াইদেরচালা আইডিয়াল স্কুলে ২৪ সালের ব্যবসা শিক্ষা বিভাগের এস.এস.সি পরীক্ষার্থী, বেড়াইদেচালা গ্রামের কাশেম শেখ ছেলে সাব্বির হোসেন বাদী হয়ে ওই স্কুলের প্রতিষ্ঠা প্রধান শিক্ষক আহাদুল্লাহ (৪২) কে অভিযুক্ত করে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী সাব্বির হোসেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগে উল্লেখ্য করেন, আমি বেড়াইদেরচালা আইডিয়াল স্কুলে প্লে থেকে ১০ম শ্রেণী পর্যন্ত অধ্যারত আছি এবং আমি ২০২৪ইং সনের উক্ত প্রতিষ্ঠান হইতে ব্যবসা শিক্ষা বিভাগের এস.এস.সি পরীক্ষার্থী ছিলাম, আমার শ্রেণী রোল নং- ০৭। আমি এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করার জন্য আমি উক্ত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক বিবাদী মোঃ আহাদুল্লাহ (৪২) পিতা- মজিবর রহমান, সাং- বেড়াইদেরচালা থানা- শ্রীপুর জেলা- গাজীপুর কে রেজি: ও ফরম ফিলাপ করার জন্য সম্পূর্ন টাকা প্রদান করি। বিবাদী আমার টাকা নিয়া আমার রেজি: ও ফরম ফিলাব করে। কিন্তু প্লে থেকে ১০ম শ্রেণী পর্যন্ত আমার নিকট কিছু টাকা বকেয়া থাকার কারণে বিবাদী আমাকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করতে দেয় নাই। আমি ও আমার পরিবারের লোকজন এসএসসি পরীক্ষার পূর্ব হইতে আমার রেজি: কার্ড ও এডমিট কার্ড প্রদানের জন্য বললে তিনি আমাকে ও আমার পরিবারের লোকজনদের কার্ডটি দেখায় কিন্তু আমাকে প্রদান করে নাই। তিনি বলেন যে, বকেয় টাকা না দিলে আমাকে কোন অবস্থাতেই ২০২৪ সনের এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করতে দিবেন না ও তিনি তাহাই করেন এবং আমাকেসহ আমার পরিবারের লোকজনদের বিভিন্ন ধরনের হুমকিও প্রদান করেন। বিবাদীর উক্তরূপ করার কারণে আমার ভবিষ্যত জীবন অন্ধকারের দিকে ধাবিত হচ্ছে।

বেড়াইদেরচালা আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠা ও প্রধান শিক্ষক আহাদুল্লাহ জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন চলাকালীন সময় আমার ওই ছাত্র আনসার রোড আনসার রোড মিছিল গিয়েছিল। ওই মিছিলে আমার স্কুলের দুই ছাত্র পুলিশের হাতে গ্রেপ্তার হন। ওই মিছিল থেকে সে ভয়ে পালিয়ে যাই কিশোরগঞ্জ তার বাবার বাড়িতে । সে পরিক্ষা আগ পযর্ন্ত স্কুল কর্তৃপক্ষ সাথে কোন প্রকার যোগাযোগ রাখেনি।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম‌ জানান, আমি অভিযোগ পেয়েছি ঈদের পর জেনে বুঝে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার শোভন রাংসা জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...