1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ইবি সংলগ্ন ছাত্রী মেসে শ্লীলতাহানির অভিযোগ, প্রতিবাদে আহত ৫ শিক্ষার্থী  ফুলপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা দিলো নেতাকর্মীরা শাহজালাল শাহ পরান মাজার জিয়ারত দিয়ে আনহার মিয়ার নির্বাচনি প্রচারণা শুরু অপরাজনীতি ও তালাবদ্ধ সংস্কৃতির অবসান চেয়ে কুবি শিক্ষকদের মৌন মানববন্ধন সোহরাওয়ার্দী হলের গার্ডকে মারধর, অভিযোগ রাবি ছাত্রলীগের উপর বশেফমুবিপ্রবিতে ভূমিকম্প ও অগ্নিনির্বাপণ মহড়া এমপির লোক আমরা, ভিসিও কিছু করতে পারবেনা আমাদের” দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম কুষ্টিয়ায় ডা: লিজা নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীদের নবীন বরন অনুষ্ঠিত যশোরে সরকারি রাস্তার পাশ থেকে গাছ বিক্রি




শেরপুরে সুদের টাকার জন্য বাড়িঘরে হামলা ভাংচুর, আহত ৯

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১০ বার পঠিত

শেরপুর প্রতিনিধি: শেরপুরে সুদের টাকাকে কেন্দ্র করে দাদন ব্যবসায়ী লোকজন মিলে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর কোপানো ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় হামলাকারীদের বাধা দিতে গিয়ে অন্তত ৯ জন আহত হয়েছেন।

প্রকাশ্যে এমন নগ্ন হামলার ঘটনায় এলাকায় ভিতির সঞ্চার পৌরসভার পশ্চিমশেরী মহল্লায় এ ঘটনা ঘটে। হামলায় আহতদের মধ্যে নারীসহ তিনজন শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরেছেন। এবিষয়ে ভুক্তভূগী মোঃ ছালামত মিয়া বাদী হয়ে ১৫ জনকে স্বনামে এবং অজ্ঞাতনামা আরও ৬০/৭০ ব্যক্তিকে বিবাদী করে শেরপুর সদর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বাদী এবং বিবাদীরা একই মহল্লার বাসিন্দা। শহরের পশ্চিমশেরী মহল্লার মোঃ সাজু মিয়া চাপাতলী দক্ষিণপাড়া (পাগলবাড়ী) এলাকার জনৈক দাদন ব্যবসায়ী মোঃ ডালিম মিয়া (৪৫) এর নিকট ১০ হাজার টাকা সূদে নিয়ে সেই টাকার বিপরীতে প্রায় তিনগুণ টাকা পরিশোধ করার পরও আরো ৯ হাজার টাকা দাবি করে আসছিলেন ডালিম মিয়া। এই নিয়ে উভয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। এর‌ই জের ধরে গতকাল সন্ধ্যায় শতাধিক লোক মিলে দেশীয় অস্ত্র-শস্ত্র সজ্জিত হয়ে অতর্কিতে পশ্চিম শেরী মহল্লায় বসবাসরত সাজু মিয়ার ভাড়া বাড়িতে এবং পার্শ্ববর্তী তার শ্বশুর ও আত্মীয়দের তিনটি বাড়িতে হামলা চালায়। এসময় ৫ টি টিনের ঘর কুপিয়ে এবং ভাংচুর করে ক্ষতিগ্রস্ত করা হয়। তাদের বাধা দিতে গিয়ে নারী সহ আহত হয়েছেন ৯ জন। পরে আহতদের উদ্ধার করে তিনজনকে সদর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন‌্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেন।

এবিষয়ে জানতে গিয়ে বিবাদিদের বাড়িতে না পেয়ে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

সদর থানার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) আবু নাইম এবিষয়ে মুঠোফোনে জানান, “অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাড়িঘর ভাঙচুর ও তছনছ করার ঘটনাটি খুবই অমানবিক। আসামিদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতারের চেষ্টা চলছে।”

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক মুঠোফোনে জানান, “এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে, তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...