1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী বিয়ের এক বছরও পূরণ হয়নি, বিষাদের বার্তা পরিণীতির কোটা সংস্কার আন্দোলনের ৩ সমন্বয়ক ডিবি হেফাজতে আন্দালিব রহমান পার্থ রিমান্ডে হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি: র‌্যাব ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আমি মাই ডিয়ার শাশুড়ি হব: শ্রাবন্তী রূপগঞ্জে  ৫ হাজার কর্মহীন মানুষের মাঝে ৪০ টন চাল উপহার দিলেন আ.লীগ নেতা আনছর আলী   দেশব্যাপী বি,এন,পি-জামায়াতের অগ্নিসংযোগ ও নৈরাজ্যের প্রতিবাদে লোহাগড়ায় যুবলীগের  বিক্ষোভ মিছিল-সমাবেশ কুষ্টিয়ায় মোটরসাইকেল ভাঙচুর-অগ্নিসংযোগ মামলার আসামি রাজু  গ্রেফতার
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

জাতীয় স্মৃতিসৌধে জবির শ্রদ্ধাঞ্জলি

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ১১১ বার পঠিত

অমৃত রায় ,জবি প্রতিনিধি: বিজয়ের ৫২ বর্ষপূর্তিতে বাংলার সাহসী সংগ্রামী বীর যোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো উদ্দেশ্যে মহান বিজয় দিবস উপলক্ষে সাভারের জাতীয় স্মৃতিসৌধে জমায়েত হয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক শিক্ষার্থীসহ সকলে।

শনিবার (১৬ ডিসেম্বর) সকালে বিজয় দিবস উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম এর নেতৃত্বে সাভারে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এরপর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল, জগন্নাথ বিশ্ববিদ্যালয় রিপোর্টাস ইউনিটিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ হতে একে একে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোঃ হুমায়ূন কবীর চৌধুরী, বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, বিভাগীয় চেয়ারম্যান, বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল-এর প্রভোস্ট, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, প্রক্টর, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা, সাংবাদিকবৃন্দ ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

১৬ ডিসেম্বর পরাধীনতার শৃঙ্খল মুক্তির দিন। বিজয়ের ৫২ বছর পূর্তি। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে স্বাধীন হয় লাল-সবুজের দেশ, আমাদের প্রিয় বাংলাদেশ। অনেক ত্যাগের বিনিময়ে এসেছে এ বিজয়। লাখ লাখ মানুষের উৎসর্গিত জীবন, মা-বোনের লুণ্ঠিত ইজ্জত ও শ্রেষ্ঠ সন্তানদের খুনের দামে পাওয়া এ স্বাধীনতা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X