1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  4. holysiamsrabon@gmail.com : Holy Siam Srabon : Holy Siam Srabon
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  6. ranadbf@gmail.com : Rahim Rana : Rahim Rana
  7. rifanahmed83@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  8. newsrobiraj@gmail.com : Robiul Islam : Robiul Islam
হোমনায় নেীকার মাঝি হলেন এ্যাড. নজরুল ইসলাম - Nagorik Vabna
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৩৬ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

হোমনায় নেীকার মাঝি হলেন এ্যাড. নজরুল ইসলাম

  • সর্বশেষ পরিমার্জন : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ২৩৪ বার পড়া হয়েছে

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধিঃ কুমিল্লার হোমনা পৌরসভার নির্বাচনে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নেীকার মাঝি হলেন বর্তমান মেয়র ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি এবং বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা এ্যাড. মো. নজরুল ইসলাম ।

বুধবার রাতে বাংলাদেশের আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড তাকে পুনরায় মেয়র পদে মনোনয়ন প্রদান করেন । হোমনা পৌরসভার নির্বাচনে মেয়র পদে একাধিক প্রার্থী নেীকার মাঝি হতে চেয়েছিলেন । এদিকে এ্যাড. মো. নজরুল ইসলাম মেয়র পদে পুনরায় মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল করেছে হোমনা উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

এ বিষয়ে হোমনা পৌরসভার বর্তমান মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম বলেন, পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় পরম করুনাময় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি । সেই সাথে বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের এমপি সেলিমা আহমাদ মেরী ও আওয়ামীলীগ মনোনয়ন বোর্ডের সদস্যবৃন্দসহ দলীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি ।উল্লেখ্য গত ৩ জানুয়ারি কুমিল্লার হোমনাসহ দেশের ৫৭ টি পৌরসভার নির্বাচনের তফসীল ঘোষনা করে নির্বাচন কমিশন ।

মনোনয়ন জমাদানের শেষ তারিখ ১৭ জানুয়ারি, বাছাই ১৯ জানুয়ারি, প্রত্যাহারের শেষ তারিখ ২৬ জানুয়ারি এবং ১৪ ফেব্রুয়ারি ২০২১ ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ।

আরো সংবাদ পড়ুন

নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31