রাজাপুরের বড়ইয়া ইউপির সংরক্ষিত আসনে প্রচার প্রচারনায় এগিয়ে কণ্ঠশিল্পী ছালমা - Nagorik Vabna
  1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. holysiamsrabon@gmail.com : Holy Siam Srabon : Holy Siam Srabon
  4. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  5. ranadbf@gmail.com : rana :
  6. rifanahmed83@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  7. newsrobiraj@gmail.com : Robiul Islam : Robiul Islam
রাজাপুরের বড়ইয়া ইউপির সংরক্ষিত আসনে প্রচার প্রচারনায় এগিয়ে কণ্ঠশিল্পী ছালমা - Nagorik Vabna
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৭:৫৯ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।
শিরোনাম :

রাজাপুরের বড়ইয়া ইউপির সংরক্ষিত আসনে প্রচার প্রচারনায় এগিয়ে কণ্ঠশিল্পী ছালমা

  • সর্বশেষ পরিমার্জন : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১২৯ বার পড়া হয়েছে

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ নির্বাচন যতই ঘনিয়ে আসছে, নির্বাচনী মাঠে ততই প্রচার প্রচারনার মাধ্যমে উত্তাপ ছড়াচ্ছে প্রার্থীরা। তফসীল ঘোষণার পূর্ব মুহুর্তে প্রচার প্রচারনায় এগিয়ে আছেন ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া ৭. ৮ ও ৯নং ওয়ার্ডে ইউপির সংরক্ষিত মহিলা মেম্বার প্রত্যাশী কণ্ঠশিল্পী ছালমা বেগম। তিনি দিন রাত বিরামহীন ব্যাপক প্রচার প্রচারনা ও গনসংযোগ করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। দীর্ঘদিন ধরে বড়ইয়া ইউনিয়নের সাধারন মানুষ ও সর্বদলীয় নেতাকর্মীদের সাথে সম্পৃক্ত থেকে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে সুখ দুঃখে তাদের পাশে থেকে সকলের মনজয় করে আসছেন। বিগত ইউপি নির্বাচনেও প্রার্থী হওয়ার প্রত্যাশা করলেও নিকট আত্মীয় প্রার্থী হওয়ায় ঐপ্রার্থী পক্ষে নিরল কাজ করেছিলেন।

এ নির্বাচনে সমাজসেবক ও সদালাপি এবং হাসোজ্জল ক্লিন ইমেজের এ নেত্রী। ব্যক্তি যোগ্যতা ও দক্ষতায় ইউনিয়ন, উপজেলা ও জেলা আ’লীগ, সহযোগী সংগঠন ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদের সাথে সু-সম্পর্ক বজায় রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষে সংগীত ও সামাজিক কাজ করে যাচ্ছেন। ছালমা বর্তমানে উপজেলা যুব মহিলালীগের সাংস্কৃতিক সম্পাদক ও রাজাপুর উপজেলা এবং ঝালকাঠি জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ পদে আদিষ্ট আছেন। সাধারন ভোটাররা জানান, ইউনিয়নের তথা উপজেলা-জেলা ও পার্শ্ববর্তী জেলার সকল রাজনৈতিক, ধর্মীয়,দরবারি, সাংস্কৃতিক ও সামাজিক আচার অনুষ্ঠানে সকলের পাশে থেকে সাধারন মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছেন। অসহায় ও গরীর মানুষের চিকিৎসা সেবায়ও নানাভাবে সহযোগীতা করে যাচ্ছেন।

আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে নিরলস অব্যাহত গনসংযোগ ও লিফলেট বিতরনসহ নানা কর্মসূচির মাধ্যমে মাঠ চষে সরগরম করে রেখেছেন। ইতোমধ্যে তিনি জনমনে ব্যাপক সাড়া ফেলেছেন এবং সাধারণ মানুষের আলোচনার শীর্ষে রয়েছেন। জানতে চাইলে জেলার সনামধন্য কণ্ঠশিল্পী, রাজাপুর উপজেলা যুব মহিলা-লীগের সাংস্কৃতিক সম্পাদক ও সংগঠক মোসাঃ ছালমা বোগম জানান, দীর্ঘদিন ধরে সমাজ উন্নয়নমূলক সকল কর্মকান্ড ও মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছি। আশা করি জনগণ আমাকে বিপুল ভোটে বিজয় করে ইউনিয়নের দায়ীত্ব প্রাপ্ত ওয়ার্ডগুলোতে উন্নয়নের কাজ করার সুযোগ দিবেন, ইতোমধ্যে প্রতিনিয়ত ২০/২৫ জন উৎসুক কলেজ ছাত্রী,গৃহবধূ ও বিভিন্ন শ্রেনী-পেশার শ্রমজীবী মানুষরা স্ব-উদ্যোগে আমার বাড়ীতে উৎসাহ যোগাতে আসছেন। এমনকি অনেকে আমার অজান্তেও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।




আরো সংবাদ পড়ুন







নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031