বঙ্গবন্ধুর ডাকেই মুক্তিযোদ্ধারা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য - Nagorik Vabna
  1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. holysiamsrabon@gmail.com : Holy Siam Srabon : Holy Siam Srabon
  4. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  5. ranadbf@gmail.com : rana :
  6. rifanahmed83@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  7. newsrobiraj@gmail.com : Robiul Islam : Robiul Islam
বঙ্গবন্ধুর ডাকেই মুক্তিযোদ্ধারা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য - Nagorik Vabna
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:১২ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

বঙ্গবন্ধুর ডাকেই মুক্তিযোদ্ধারা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

  • সর্বশেষ পরিমার্জন : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ১২৮ বার পড়া হয়েছে

আলিমুন খান, মণিরামপুর (যশোর)প্রতিনিধি: ‘জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষকে শোষকদের হাত থেকে মুক্ত করার জন্য, এদেশের মানুষের হাতে স্বাধীনতা নামক সোনার হরিণটি তুলে দেবার জন্য নিজ উদ্যোগে সারাদেশ সফর করে নিজেদের মধ্যে যে বিরোধ ছিল সেটা দূরীভূত করে বাঙ্গালীদের সুসংগঠিত করতে সক্ষম হয়েছিলেন। যে কারণে ১৯৭১ সালে বঙ্গবন্ধরু ডাকে সাড়া দিয়ে এদেশের দামাল ছেলেরা মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে এদেশকে স্বাধীন করতে সক্ষম হয়েছিল। সেদিন বাংলাদেশ স্বাধীন হয়োিছল বলেই আমাদের আত্মসম্মান, আত্মমর্যাদা আজ বিশ্বের মাথা উচু করে দাড়িয়ে আছে। আমরা এখন সারা বিশ্বে সম্মানের সাহিত বাঙ্গালী হিসেবে পরিচয় দিতে পারি।

জাতির জনকের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান উপলক্ষে আঞ্চলিক নাগরিক কমিটির আয়োজনে মণিরামপুরের পেয়ারাতলা মোড়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।
আঞ্চলিক নাগরিক কমিটির আহবায়ক আলহাজ্জ্ব নূরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি আরও বলেন, ‘সকল প্রতিকুলতাকে অতিক্রম করে পুরুষের সাথে পাল্লা দিয়ে নারীরাও সমান তালে এগিয়ে যাচ্ছে। একের পর এক সাফল্য তাদের সামনের দিকে এগিয়ে যাবার স্বপন দেখাচ্ছে। বিশেষ করে ক্রীড়াঙ্গন। অন্যান্য সেক্টরের মতো এদেরে মেয়েরা আজ বিদেশ থেকে খেলাধুলায় চ্যাম্পিয়ন হয়ে দেশের সম্মান বয়ে আনতে সক্ষম হয়েছে। এশিয়া কাপে মেয়েরা ৩ বার চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে।
এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের তরুননেতা অ্যাড. বশির আহমেদ খান, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহিনুর রহমান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর কামরুজ্জামান কামরুল, খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিলন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ।

অন্যেন্যর মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রীর এপিএস কবির খান, জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি দেবাশিষ সরকার বাবু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মিল্টন, পৌর যুবলীগের সভাপতি এসএম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, ওয়ার্ড কাউন্সিলর গীতা রানী কুন্ডু, বাবুলাল চৌধুরী, আইয়ুর পাটওয়ারী, সুমন দাস, প্রতিমন্ত্রীর ব্যাক্তিগত কর্মকর্তা গাজী আসাদ, পৌর পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক পলাশ ঘোষ প্রমুখ।




আরো সংবাদ পড়ুন







নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 123
45678910
11121314151617
18192021222324
252627282930