পুলিশের তৎপরতায় নিখোঁজ হবার ৩৫ দিন পরে বাবা-মার কোলে ফিরলো নয়ন! - Nagorik Vabna
  1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. holysiamsrabon@gmail.com : Holy Siam Srabon : Holy Siam Srabon
  4. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  5. ranadbf@gmail.com : rana :
  6. rifanahmed83@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  7. newsrobiraj@gmail.com : Robiul Islam : Robiul Islam
পুলিশের তৎপরতায় নিখোঁজ হবার ৩৫ দিন পরে বাবা-মার কোলে ফিরলো নয়ন! - Nagorik Vabna
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১০:০৮ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।
শিরোনাম :
দুর্নীতির কারনে উন্নয়ন বাঁধাগ্রস্থ হয় দুদক কমিশনার ড. মোজাম্মেল হক খান ইভ্যালির শামীমা-রাসেলের বিরুদ্ধে আরেক মামলা ইবির ক্যাম্পাস বাসের হেল্পার কর্তৃক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ নিজেকে রণবীর কাপুরের স্ত্রী মনে করেন দীঘি ‘ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলার অনুমতির সম্ভাবনা নেই’ চিলমারীতে শিখন কেন্দ্রের শুভ উদ্বোধন ও বই বিতরন অতিরিক্ত বাস ভাড়া নেয়ার প্রতিবাদে কালকিনিতে মানববন্ধন অনুষ্ঠিত ফুলছড়িতে বিনামূল্যে কৃষকের মাঝে সার-বীজ বিতরণ শিক্ষক হত্যার প্রতিবাদে ভালুকায় মানববন্ধন অনুষ্ঠিত ফুলছড়িতে ভাঙন থেকে গুরুত্বপূর্ণ স্থাপনা রক্ষার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

পুলিশের তৎপরতায় নিখোঁজ হবার ৩৫ দিন পরে বাবা-মার কোলে ফিরলো নয়ন!

  • সর্বশেষ পরিমার্জন : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ১৩৯ বার পড়া হয়েছে

রতন মালাকার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নিখোঁজ হবার ৩৫ দিন পর পুলিশের তৎপরতায় বাবা-মার কোলে ফিরলো নয়ন (১৩) নামে এক কিশোর। উপজেলার জবাই মাদ্রাসা হতে নিখোঁজ হওয়া শিক্ষার্থী নয়নকে ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, গত ১২ মার্চ নয়নের বাবা আব্দুল আলিম তার ছেলের শিক্ষা প্রতিষ্ঠান জবাই নূরানিয়া হাফেজিয়া মাদ্রাসায় দেখতে যান। কিন্তু মাদ্রাসায় ছেলেকে দেখতে না পেয়ে শিক্ষকদের কাছে জানতে চান। তার শিক্ষকরাও বিষয়টি চাইলে জানাতে পারেন না। পরে পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান না পেয়ে কোন সন্ধান না পেয়ে নয়নের বাবা আব্দুল আলিম ১৪ ফেব্রুয়ারি সাপাহার থানায় একটি জিডি করেন।

জিডির তদন্তভার পাওয়ার পর শিশুটির সন্ধানে মাঠে নামে সাপাহার থানা পুলিশ। বিভিন্ন স্থানে খুঁজাখুঁজি করে একপর্যায়ে মঙ্গলবার (১৬ মার্চ) রাতে ঢাকা আমিনবাজারে আয়েশা খাবার হোটেল থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ।
এদিকে উদ্ধার হওয়া পর শিশু নয়ন জানিয়েছে তাকে অপহরণ করা হয়নি। মাদ্রাসায় পড়াশোনা করতে ভালো লাগে না বলে মাদ্রাসা থেকে পালিয়ে ছিল। কিন্তু এ ঘটনায় যদি তাকে মারধর করে বাড়ির লোকজন তাই এতদিন ভয়ে পরিবারের কাছে ফিরেনি শিশু নয়ন।

এ ব্যাপারে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: তারেকুর রহমান (তারেক) সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,শিশুটির বাবা জিডি করলে আমরা আমলে নিয়ে তার খোঁজ করি। কিন্তু কোন ফোন না থাকায় আমরা ম্যানুয়াল পদ্ধতিতে এস আই সাম মোহাম্মদ,সোর্স লাগিয়ে তাকে খুঁজে পাই বলে জানান তিনি। বঙ্গবন্ধু জন্মবার্ষিকীতে নিখোঁজ যাওয়া শিশুটির উদ্ধার নিয়ে শতভাগ সফলতা অর্জন পুলিশ বাহিনীর।




আরো সংবাদ পড়ুন







নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031