1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  4. holysiamsrabon@gmail.com : Holy Siam Srabon : Holy Siam Srabon
  5. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  6. ranadbf@gmail.com : rana :
  7. rifanahmed83@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  8. newsrobiraj@gmail.com : Robiul Islam : Robiul Islam
নড়াইল ও কালিয়া পৌরসভা নির্বাচন নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীরা - Nagorik Vabna
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।
শিরোনাম :
যশোরে প্রধানমন্ত্রীর জনসভা মঞ্চের কাছাকাছি থাকতে হলে করোনা পরীক্ষা করাতে হবে মানসম্পন্ন সাংবাদিকতা করতে হবে: পররাষ্ট্রমন্ত্রী ব্রাজিলকে নিয়ে যে শুভকামনা জানালেন আর্জেন্টাইন কোচ ভেবেছিলাম করোনা আমাদের দেশে আসবে না: স্বাস্থ্যমন্ত্রী দ্বিতীয় বিবাহ বিচ্ছেদের পথে সারিকা! বিএনপি লাঠি নিয়ে এলে, খেলা কাকে বলে দেখাবো: কাদের ঢাকার সমাবেশ সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করবে: রিজভী বিএনপি হলো ষড়যন্ত্রকারী দল: শেখ সেলিম ৪৯ হাজার বছর আগের জম্বি ভাইরাস পুনরুজ্জীবিত করলেন বিজ্ঞানীরা নেইমারকে নিয়ে নতুন দুঃসংবাদ পেল ব্রাজিল ছাগলনাইয়ায় ৬৫ পিস ভারতীয় শাড়ী সহ ১১ বোতল বীয়ার উদ্ধার

নড়াইল ও কালিয়া পৌরসভা নির্বাচন নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীরা

  • সর্বশেষ পরিমার্জন : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ১৫৭ বার পড়া হয়েছে

ইকবাল হাসান,নড়াইল প্রতিনিধিঃ নির্বাচনের মাত্র একদিন আগে শুক্রবার(২৯ জানুয়ারি) কালিয়া পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী ও পৌরসভার বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। এর আগে নড়াইল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

উল্লেখ্য, নড়াইল ও কালিয়া পৌরসভা নির্বাচন শনিবার (৩০ জানুয়ারি)। কালিয়া পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী ও পৌরসভার বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মো: ওয়াহিদুজ্জামান হীরার নির্বাচনে জয়লাভ করা সহজ হবে বলে এলাকার ভোটাররা মনে করছেন।

শুক্রবার সকালে কালিয় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে স্বতন্ত্র মেয়র প্রার্থী, কালিয়া পৌরসভার বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের স্বার্থে নির্বাচন হতে প্রার্থীতা প্রত্যাহার করলাম।
নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি বলেন, আওয়ামীলীগের জন্য প্রয়োজনে জীবন উৎসর্গ করবো। আমি দলের জন্য যেকোন ত্যাগ স্বীকারে প্রস্তুত আছি। প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সিদ্ধান্ত আগেও মেনেছি। ভবিষ্যতেও মেনে চলবো।
সূত্রে জানা গেছে, ৩য় ধাপে শনিবার (৩০ জানুয়ারি) নড়াইল ও কালিয়া পৌরসভার নির্বাচন।

নড়াইল পৌরসভা নির্বাচনে মেয়রপদে আওয়ামীলীগ,বিএনপিসহ তিনজন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন।এ পৌরসভায় নৌকা প্রতীকের প্রার্থী হলেন আনজুমান আরা। ধানের শীষ প্রতীকের প্রার্থী হচ্ছেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মো: জুলফিকার আলী মন্ডল। এছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী হিসেবে মাওলানা মো: খায়রুজ্জামান হাতপাখা প্রতীকে প্রতিদ্বনদ্বিতা করছেন।
কালিয়া পৌরসভা নির্বাচনে মেয়রপদে নৌকা প্রতীকের প্রার্থী হলেন মো: ওয়াহিদুজ্জামান হীরা। ধানের শীষ প্রতীকের প্রার্থী হচ্ছেন এসএম ওয়াহিদুজ্জামান।

নড়াইল ও কালিয়া পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো: ওয়ালিউল্লাহর জানান, নড়াইল পৌরসভায় মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১৪টি। ভোটকক্ষের সংখ্যা ৯৯টি।মোট ভোটার ৩৪হাজার ৩শ’১৩জন।এর মধ্যে পুরুষ ভোটার ১৬হাজার ৭শ’৪জন এবং নারী ভোটার ১৭হাজার ৬শ’৯জন।৩০জানুয়ারি ভোট গ্রহণের দিন ১৫জন প্রিজাইডিং অফিসার,১০৪জন সহকারি প্রিজাইডিং অফিসার এবং ২০৮জন পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন।

এছাড়া কালিয়া পৌরসভায় মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৯টি।ভোটকক্ষের সংখ্যা ৫১টি।মোট ভোটার ১৬হাজার ৩শ’৮৩জন।এর মধ্যে পুরুষ ভোটার ৮হাজার ১শ’৪৭জন এবং নারী ভোটার ৮হাজার ২শ’৩৬জন।৩০জানুয়ারি ভোট গ্রহণের দিন ১০জন প্রিজাইডিং অফিসার,৫৩জন সহকারি প্রিজাইডিং অফিসার এবং ১০৭জন পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন।


রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মো: ওয়ালিউল্লাহর আরো জানান, সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনার লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

আরো সংবাদ পড়ুন

নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930