1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. holysiamsrabon@gmail.com : Holy Siam Srabon : Holy Siam Srabon
  4. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  5. ranadbf@gmail.com : rana :
  6. rifanahmed83@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  7. newsrobiraj@gmail.com : Robiul Islam : Robiul Islam
নরসিংদীতে বঙ্গবন্ধু'র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - Nagorik Vabna
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

নরসিংদীতে বঙ্গবন্ধু’র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ১১১ বার পড়া হয়েছে

আকাশ রহমান, নরসিংদী জেলা প্রতিনিধি: ১৭ই মার্চ ২০২১ ইং রোজ : বুধবার বিকাল ৪ ঘটিকার সময় নরসিংদী আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জম্মদিন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নরসিংদী সদর থানা আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব আফতাব উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হোন। নরসিংদী উন্নয়নের রুপকার, নরসিংদী সদর -১ আসনের সংসদ সদস্য লে.কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু ( বীরপ্রতীক) । তিনি বলেন, বঙ্গবন্ধু নিজের জীবন দিয়ে এই দেশকে স্বাধীন করে দিয়েছে। যার বজ্র কন্ঠ শুনে, আমরা যুদ্ধ করতে গিয়েছিলাম। সেই বজ্র কন্ঠ ব্যবহার করা হয়েছে, আমার অনুষ্ঠান ভন্ড করার জন্য। আজকে বঙ্গবন্ধুর প্রতি কতটা সম্মান প্রর্দশন করা হলো তা আমি বুঝি না, আপনারা বুঝবেন। তারা আতশবাজি ফাটিয়ে মানুষকে ভয় দেখাচ্ছে, যাতে করে আমার অনুষ্ঠানে না আসে। আমি নরসিংদী -১ সদরে এমপি, আমি এক টিকেটে মেয়র নয়, আমি আপনাদের ভোটে নির্বাচিত এমপি। আমি ভোট ডাকাতি করে এমপি হয়নি। বাবার সবছেলে কিন্তু এক হয় না। বাবার কিছু ছেলে সম্মান ধরে রাখে আর কিছু ছেলে সম্মান নষ্ট করে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত হোন নরসিংদী পৌরসভার প্যানেল চেয়ারম্যান মোঃ রিপন সরকার। তিনি বলেন, বঙ্গবন্ধু সৃষ্টি না হলে এই বাংলাদেশ হতো না। বঙ্গবন্ধু জম্মগ্রহণ না করলে বাংলাদেশ নামে স্বাধীন রাষ্ট্র পেতাম না। বঙ্গবন্ধু যখন লড়াই সংগ্রাম করেছিল। তখন দলে মোসতাকেরা ছিল। এই মোসতাকদের কারণেই ১৯৭৫ সনের ১৫ই আগষ্ট সৃষ্টি হয়েছিল। বর্তমানে দলের মধ্যে থেকে কারা সেই ৭৫ সনের মুসতাকদের ভূমিকা পালন করে তা চিহ্নত করার সময় এসেছে। যতই বোমাবাজি করা হোক, হিরু সাহেবের সৈনিকরা সাহসের সাথে এগিয়ে যাবে। আমরা হিরু সাহেবের সাথে আছি /থাকব। হিরু সাহেবের নেতৃত্বে নরসিংদীতে বঙ্গবন্ধুর আর্দশ বাস্তবায়ন করব, ইনশাআল্লাহ।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলিউর রহমান আজিম, জেলা আওয়ামী লীগ নেতা আমিরুল ইসলাম ভুঁইয়া, মমতাজ উদ্দিন ভূইয়া প্রমুখ। এসময় নরসিংদী সদর থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন

নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
1234567
891011121314
15161718192021
22232425262728
293031