চিলমারীতে দূর্ভোগ কমাতে রাস্তায় পানি দিলেন এলাকাবাসী - Nagorik Vabna
  1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. holysiamsrabon@gmail.com : Holy Siam Srabon : Holy Siam Srabon
  4. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  5. ranadbf@gmail.com : rana :
  6. rifanahmed83@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  7. newsrobiraj@gmail.com : Robiul Islam : Robiul Islam
চিলমারীতে দূর্ভোগ কমাতে রাস্তায় পানি দিলেন এলাকাবাসী - Nagorik Vabna
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

চিলমারীতে দূর্ভোগ কমাতে রাস্তায় পানি দিলেন এলাকাবাসী

  • সর্বশেষ পরিমার্জন : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ১২৮ বার পড়া হয়েছে

রুবেল মিয়া,চিলমারী প্রতিনিধিঃ শুক্রবার সকালে কুড়িগ্রামের চিলমারীতে রাস্তায় বালুর উপর পানি দিয়ে পথ চলাচলে দূর্ভোগ কমানোর চেষ্টা করছে এলাকাবাসী।
উপজেলার থানাহাট ইউনিয়নের ডেমনার পাড়া এলাকায় রাস্তা সংস্কারের নামে বেহাল দশায় পরিনত হয়েছে। ফলে চলাচলে ভোগান্তির কারণ হয়ে দাড়িয়েছে রাস্তাটি। সংস্ককারের নামে রাস্তার ইট অপসারণ করেন। পরে রাস্তায় বালু দেয়া হয়। কিন্তু পরবর্তীতে কাজ না করায় বালু দিয়ে চলাচল করতে অসুবিধা হচ্ছে। এদিকে রিক্সা, অটো রিক্সাসহ অন্যান্য যানবাহন এলাকায় প্রবেশ করা বন্ধ করে দেয়। যার ফলে বিশেষ করে অসুস্থ, বৃদ্ধ ব্যক্তিরা বেশি অসুবিধায় পড়েছে। ভোগান্তি কিছুটা কমানোর চেষ্টায় বালুর উপর পানি দিচ্ছে এলাকাবাসী।

এলাকার চাঁন মিয়া, রফিকুল, শাকিল আহমেদ, জাহিদুল বলেন, দীর্ঘ দিন থেকে রাস্তায় বালু ফেলে রাখায় বাইরে থেকে এলাকায় যানবাহন আসেনা। আর বিশেষ করে বালুর উপর দিয়ে চলাচল করতে অনেক অসুবিধা হচ্ছে। এখন রাস্তায় এলাকাবাসীর পক্ষ থেকে পানি দেয়া হচ্ছে এতে একটু হলেও ভালো ভাবে চলাচল করতে পারবো।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলা শহর (নন মিউনিসিপ্যাল) মাষ্টার প্লান প্রণয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় থানাহাট এইচকিউ মোজাফ্ফার খলিফার বাড়ী হতে কেসি রোড পর্যন্ত ১হাজার ২’শ মিটার তৎসংলগ্ন লিংক রোড ২৭০ মিটারসহ তিনটি রাস্তা পাকাকরণের কাজ ২০১৯-২০ অর্থবছরে টেন্ডার হয়। যার কাজের শেষ সময় ছিল গত বছরের ২৩ জুন।২৪ জুন ২০১৯ তারিখে কাজ শুরু করে দুইটি রাস্তার কাজ কোনরকমে শেষ করলেও ওই রাস্তাটির কাজ না করে ফেলে রেখেছে। ঠিকাদারী প্রতিষ্ঠান অদ্যবিদ কাজটি শেষ করেনি।




আরো সংবাদ পড়ুন







নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 123
45678910
11121314151617
18192021222324
252627282930