1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




নজরুল বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির সভাপতি তুষার সম্পাদক শফিক

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৬ বার পঠিত

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. তুষার কান্তি সাহা ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন হিসাব বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শফিকুল ইসলাম।

আজ রোববার (২৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের তৃতীয় তলায় শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের শিক্ষক আসিফ ইকবাল আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষক এ কে এম মাসুদুল মান্নান, সাংগঠনিক সম্পাদক ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক মাহবুবুর রহমান জনি, কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন এনভায়রনমেন্টাল সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক মো. আলিম মিয়া। শিক্ষা ও গবেষণা সম্পাদক ড. দেবাশীষ ব্যাপারী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক তরিকুল ইসলাম জনি এবং দপ্তর ও প্রচার সম্পাদক পদে ইন্দানী মণ্ডল নির্বাচিত হয়েছেন। এ ছাড়া ছয়জন সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তারা হলেন–ইরফান আজিজ, ফিরুজ আহমেদ, স্বপ্না পাপুল, হীরক মুশফিক, রাশেদুর রহমান এবং সবুজ চন্দ্র ভৌমিক।

উল্লেখ্য, নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২২২ জন। অনলাইন এবং অফলাইন দুইভাবেই ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ ছিল। এর মধ্যে অনলাইন এবং অফলাইন মিলে ২১৯ জন শিক্ষক তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...