সারপ্রাইজ পেলেন নিপুণ - Nagorik Vabna
  1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. holysiamsrabon@gmail.com : Holy Siam Srabon : Holy Siam Srabon
  4. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  5. ranadbf@gmail.com : rana :
  6. rifanahmed83@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  7. newsrobiraj@gmail.com : Robiul Islam : Robiul Islam
সারপ্রাইজ পেলেন নিপুণ - Nagorik Vabna
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:২৮ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।

সারপ্রাইজ পেলেন নিপুণ

  • সর্বশেষ পরিমার্জন : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ আক্তার। বৃহস্পতিবার (৯ জুন) ছিলো তার ৩৯তম জন্মদিন। বিশেষ দিনটিতে সহশিল্পী, অনুরাগীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। তবে বড় আয়োজনে জন্মদিন পালন করতে পারেননি, ‘সুজন মাঝি’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন নায়িকা।

এবারের জন্মদিনে নিপুণকে সবচেয়ে বড় সারপ্রাইজ দিয়েছেন তার মেয়ে তানিশা হোসেন। মায়ের বিশেষ দিনেই আমেরিকা থেকে দেশে ফিরেছেন তিনি। সঙ্গে এনেছেন বিশেষ উপহার।

এ প্রসঙ্গে নিপুণ গণমাধ্যমকে জানান, আমার মেয়ের আসার কথা ছিলো ১০ জুন। আমি নিজেই টিকিট কেটে দিয়েছিলাম। কিন্তু ও (তানিশা) আমাকে সারপ্রাইজ দিতে টিকিট পরিবর্তন করেছে। হঠাৎ সকালে ফোন করে জানায়, মা দ্রুত এয়ারপোর্টে গাড়ি নিয়ে আসো। জন্মদিনে বড় সারপ্রাইজ আমার মেয়ে।

মেয়ের আনা উপহার প্রসঙ্গে তিনি জানিয়েছেন, তানিশা আমার জন্য আমেরিকা থেকে ভিনটেজ টি-সেট এনেছে। আমি দেশের বাইরে কোথায় ঘুরতে গেলে পুরোনো দিনের নানান জিনিস সংগ্রহ করি। সে এই বিষয়টি লক্ষ করেই এমন উপহার এনেছে।

এদিকে নিজের জন্মদিন উপলক্ষে শুটিং ইউনিটের সবার জন্য নিজ হাতে কাচ্চি বিরিয়ানি রান্না করে নিয়ে গিয়েছিলেন নিপুণ। তবে শুটিংয়ে গিয়ে তিনি নিজেই সারপ্রাইজড হয়ে যান। তার জন্মদিন উপলক্ষে সেখানে বিশেষভাবে খিচুড়ি রান্না করা হয়েছিলো।

প্রসঙ্গত, ১৯৮৪ সালের ৯ জুন কুমিল্লার জালগাঁওয়ে পৃথিবী ভ্রমণ শুরু করেন নিপুণ। উচ্চমাধ্যমিক পাস করার পর ১৯৯৯ সালে তিনি রাশিয়ায় পাড়ি জমান। ২০০৪ পর্যন্ত মস্কোতে পড়াশোনা শেষে যুক্তরাষ্ট্রে যান তিনি। সেখানে পড়াশোনা শেষে ২০০৬ সালে দেশে ফিরে আসেন। সে বছরই ঢাকাই সিনেমায় তার পথচলা শুরু। একই বছর প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের পরিচালনায় ‘সাজঘর’ ছবিতে অভিনয় করে সেরা পার্শ্ব চরিত্রের অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। এরপর ২০০৮ সালে মুহম্মদ হান্নানের ‘চাঁদের মতো বউ’ ছবিতে অভিনয় করে দ্বিতীয়বারের মতো সেরা পার্শ্ব চরিত্রের অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান নিপুণ।

 

নাগরিক ভাবনা/এইচএসএস




আরো সংবাদ পড়ুন







নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 123
45678910
11121314151617
18192021222324
252627282930