পাঁচ সন্তানকে রেখে দ্বিতীয় বিয়ে করছেন আফগান অধিনায়ক পাঁচ সন্তানকে রেখে দ্বিতীয় বিয়ে করছেন আফগান অধিনায়ক – Nagorik Vabna
  1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৫৬ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।




পাঁচ সন্তানকে রেখে দ্বিতীয় বিয়ে করছেন আফগান অধিনায়ক

  • সর্বশেষ পরিমার্জন : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ৯১ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক

ব্যক্তিগত জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করতে চলেছেন আফগানিস্তান ক্রিকেট দলের অধিনায়ক আসগর আফগান। কাবুলের এই ডানহাতি ব্যাটসম্যান খুব শিগগিরই দ্বিতীয় বিয়ে করতে চলেছেন। এরই মধ্যে তার দ্বিতীয় বিয়ের বাগদান হয়ে গেছে।
আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কিছু জানাননি আফগান অধিনায়ক। তবে আফগানিস্তানের সংবাদমাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে এ খবর। এছাড়া আফগান ক্রিকেট বোর্ডের সাবেক মিডিয়া ম্যানেজার ইব্রাহিম মোমাদঁও এ খবরটি নিশ্চিত করেছেন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে মোমাদঁ লিখেছেন, ‘আফগানিস্তান জাতীয় দলের অধিনায়ক আসগর আফগান দ্বিতীয় বিয়ের জন্য বাগদান সেরেছেন। তার প্রথম স্ত্রীর সংসারে এক ছেলেসহ পাঁচ সন্তান রয়েছে। জীবনের দ্বিতীয় ইনিংসের জন্য শুভকামনা অধিনায়ক।’ প্রথম সংসারে পাঁচ সন্তান (এক ছেলে ও চার মেয়ে) রয়েছে আসগরের। তবু কেন দ্বিতীয় বিয়ে করছেন কিংবা প্রথম স্ত্রীকে তালাক দিয়েছেন কি না- এ বিষয়ে বিস্তারিত জানা যায়নি। আফগানিস্তান ক্রিকেটে বৈচিত্র্যপূর্ণ এক চরিত্র আসগর আফগান। ২০০৯ সালে জাতীয় দলের হয়ে অভিষেকের পর থেকে এখনও পর্যন্ত ৪ টেস্টে ২৪৯ রান, ১১১ ওয়ানডেতে ২৩৫৬ রান ও ৬৯ টি-টোয়েন্টি ম্যাচে ১২৪৮ রান করেছেন ডানহাতি এ টপঅর্ডার ব্যাটসম্যান। তার অধিনায়কত্ব ক্যারিয়ার আরও বেশি চমকপ্রদ। ২০১৫ সালের ফেব্রুয়ারিতে মোহাম্মদ নবীর পরিবর্তে আসগর আফগানকে অধিনায়কত্ব দেয় আফগান ক্রিকেট বোর্ড। তার অধীনে ৫৬ ওয়ানডের মধ্যে ৩১টিতেই জিতেছে আফগানিস্তান। তবু ২০১৯ সালের বিশ্বকাপের মাত্র দুই মাস আগে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়া হয় আসগরকে। তার বদলে দায়িত্ব দেয়া হয় গুলবদিন নাইবকে। বিশ্বকাপে ভরাডুবি হয় আফগানিস্তানের, হেরে যায় সবকয়টি ম্যাচ। বিশ্বকাপের পর তিন ফরম্যাটেই দায়িত্ব দেয়া হয় রশিদ খানকে। কিন্তু এ সিদ্ধান্তও টেকেনি বেশিদিন। অধিনায়কত্ব হারানোর মাত্র মাস আটেকের মধ্যে আবারও তা ফিরে পান আসগর। গত বছরের ডিসেম্বরে আবারও তিন ফরম্যাটের অধিনায়ক দেয়া হয় ৩২ বছর বয়সী আসগর আফগানকে।




সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন




নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
1234567
891011121314
15161718192021
22232425262728
293031