1. [email protected] : Nagorik Vabna : Nagorik Vabna
  2. [email protected] : Amrito Roy : Amrito Roy
  3. [email protected] : Borhan Uddin : Borhan Uddin
  4. firozhossen[email protected] : Rakib Uddin Bokul Bokul : Rakib Uddin Bokul Bokul
  5. [email protected] : Holy Siam : Holy Siam
  6. [email protected] : Mohaiminul Islam : Mohaiminul Islam
  7. [email protected] : Mozammel Haque : Mozammel Haque
  8. [email protected] : Naem Islam : Naem Islam
  9. [email protected] : Rifan Ahmed : Rifan Ahmed
রবিবার, ২৮ মে ২০২৩, ১০:২০ অপরাহ্ন

ছাগলনাইয়ায় সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

  • সর্বশেষ: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৯৫ বার পঠিত

মশি উদ দৌলা রুবেল : পবিত্র রমজানে শুরুতে ফেনী জেলা ব্যাপী সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী হাতে নেওয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় ২৬মার্চ রবিবার দুপুর ২টায় ছাগলনাইয়া উপজেলার ৫৪টি ওয়ার্ডে ১০৮জন হতদরিদ্র, গরীব, অসহায়, প্রতিবন্ধীদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন, উপহার ভোগী মোঃ হারুণ ও দোয়া মুনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা আতাউল্যাহ সিফাত।

সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের ছাগলনাইয়া উপজেলা সমন্বয়কারী সাংবাদিক মোঃ এনায়েত উল্যাহ সোহেল’র সঞ্চালনায় ও সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার’র সভাপতিত্বে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের পৃষ্ঠপোষক জিয়া উদ্দিন বাবলু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অন্যতম উদোক্তা ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আজমির হোসেন মহাজন, কার্যনির্বাহী সদস্য ইমাম হোসেন সেলিম, দাঙ্গনভূঁঞা উপজেলা সমন্বয়কারী মাষ্টার জাহেদ, ছাগলনাইয়া প্রেস ক্লাব’র সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী।

অনুুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের মহামায়া প্রতিনিধি মোঃ ইউনুছ খাঁন ও ঘোপাল প্রতিনিধি রৌশন আরা আঁখি। এ সময় আরো উপস্থিত ছিলেন, পৌর প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন মিনার ও আবদুল্লাহ আল মামুন, মহামায়া প্রতিনিধি মোঃ মহি উদ্দিন নিশাদ, ঘোপাল প্রতিনিধি মোঃ মামুনুর রশিদ, শুভপুর প্রতিনিধি ইকবাল হোসেন সাব্বির ও তৌহিদুল ইসলাম, পাঠাননগর প্রতিনিধি মোঃ সোহেল, হুমায়ুন রাকিব, রাকিবুল ইসলাম, জয়, আল-মার্স, রাতুল, তুহিনসহ প্রমুখ।

ছাগলনাইয়া উপজেলার ৫৪টি ওয়ার্ড থেকে বাচাই করে তালিকাভূক্ত করে প্রাপ্তদের মাঝে এই ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ফেসবুকে শেয়ার করুন

আরও নিউজ পড়ুন ...