1. [email protected] : Nagorik Vabna : Nagorik Vabna
  2. [email protected] : Amrito Roy : Amrito Roy
  3. [email protected] : Borhan Uddin : Borhan Uddin
  4. firozhossen[email protected] : Rakib Uddin Bokul Bokul : Rakib Uddin Bokul Bokul
  5. [email protected] : Holy Siam : Holy Siam
  6. [email protected] : Mohaiminul Islam : Mohaiminul Islam
  7. [email protected] : Mozammel Haque : Mozammel Haque
  8. [email protected] : Naem Islam : Naem Islam
  9. [email protected] : Rifan Ahmed : Rifan Ahmed
রবিবার, ২৮ মে ২০২৩, ০৯:১৬ অপরাহ্ন

কালিয়াকৈরে মহান স্বাধীনতা দিবস ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

  • সর্বশেষ: রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৬১ বার পঠিত

কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় সারা দেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় ও নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হচ্ছে মহান স্বাধীনতা দিবস।একই সঙ্গে বীর শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো হয়।

রোববার (২৬ ই মার্চ ) ভোর বেলা কালিয়াকৈর উপজেলায় গোলাম নবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে স্মৃতিসৌধ মুরালে পুষ্পস্তবক অর্পনের মধ্যে দিয়ে বীর শহীদ মুক্তিযুদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে দিবসটি উদযাপন করা হয়। বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক এমপি পক্ষ থেকে প্রথমে পুষ্পস্তবক করেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি পুষ্পস্তবক করেন কালিয়াকৈর উপজেলা অফিসাস ক্লাব,উপজেলার সহকারী ভূমি কর্মকর্তা অনিন্দ্য গুহ, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, কালিয়াকৈর প্রেস ক্লাব,আওয়ামী লীগের রাজনৈতিক দল ও অঙ্গ সংগঠন, নানান পেশাজীবী সংগঠন।

কালিয়াকৈর উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ৯ ঘটিকায় গোলাম নবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস ২০২৩ উদযাপন করা হয়। সেই সাথে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও পরিবারের অন্যান্য সদস্য বৃন্দ সহ উপজেলার অন্যান্য কর্মকর্তা কমচারী বৃন্দ ।

উপজেলার প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করা হয় । প্রত্যেক বীর মুক্তিযোদ্ধাদের ক্রেস্ট ও গেঞ্জি টুপি নগদ অর্থ প্রদান করা হয়।

ফেসবুকে শেয়ার করুন

আরও নিউজ পড়ুন ...