1. [email protected] : Nagorik Vabna : Nagorik Vabna
  2. [email protected] : Amrito Roy : Amrito Roy
  3. [email protected] : Borhan Uddin : Borhan Uddin
  4. firozhossen[email protected] : Rakib Uddin Bokul Bokul : Rakib Uddin Bokul Bokul
  5. [email protected] : Holy Siam : Holy Siam
  6. [email protected] : Mohaiminul Islam : Mohaiminul Islam
  7. [email protected] : Mozammel Haque : Mozammel Haque
  8. [email protected] : Naem Islam : Naem Islam
  9. [email protected] : Rifan Ahmed : Rifan Ahmed
সোমবার, ০৫ জুন ২০২৩, ০২:৪৮ পূর্বাহ্ন

নেছারাবাদে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার

  • সর্বশেষ: বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫১ বার পঠিত

নেছারাবাদ (স্বরূপকাঠি) অফিসঃ

পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পশ্চিম সোহাগদল গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি, ৫টি ককটেলসহ বিভিন্ন প্রকারের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের দেওয়া তথ্য মোতাবেক তাদের অন্যান্য সহযোগীদের গ্রেফতারের জন্য পুলিশ ব্যাপক অভিযান চালায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান অব্যহত আছে বলে পুলিশ জানায়।
পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে এস আই আলমগীরের নেতৃত্বে পুলিশ সোহাগদল ও সুটিয়াকাঠী এলাকায় টহল দিচ্ছিলেন। এসময় মোবাইল ফোনে তথ্য পান সোহাগদল ইউনিয়নের পশ্চিম সোহাগদল গ্রামের কাঞ্চন খলিফার ছেলে নাদিমের ঘরে অনেক অপরিচিত লোকজন রয়েছে। এ বিষয়টি ওসিকে জানালে তিনি তাৎক্ষনিক এসআই পনির খান, এস আই মনির, এএসআই ইয়াছিন, মো. সাইফুল, সোহেল রানাসহ সংগীয় পুলিশ ফোর্সসহ ওই বাড়ীতে অভিযান চালিয়ে গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার রাধাগঞ্জ ডুমুরিয়ার তুহিন শেখের ফরিদ ইসলাম (২৭), বরিশালের মসিয়াদি এলাকার আলি আজিমের ছেলে লিটন ওরফে বেকা লিটন (৩৫), স্বরূপকাঠী উপজেলার সুটিয়াকাঠী গ্রামের মকবুল বালির ছেলে মো. শাহিন বালি (৩৩), পশ্চিম সোহাগদল গ্রামের কাঞ্চন খলিফার ছেলে নাদিম খলিফা (২৪), কোটালিপাড়া উপজেলার নারিকেল বাড়ী এলাকার ছিদ্দিক সিকদারের ছেলে সবুজ সিকদার (৩৯)কে গ্রেফতার করে।
এসময় তাদের কাছ থেকে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি, ৫টি ককটেল, দা, শাবল, রেইঞ্জ, হ্যাক্সব্লেডসহ বিভিন্ন প্রকারের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের দেওয়া তথ্য অনুযায়ী তাদের দলীয় অন্যান্য সদস্যদের গ্রেফতারের জন্য বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়।
নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, বিভিন্ন এলাকার মানুষের কাছে থানার সকল অফিসারদের মোবাইল নাম্বার দেওয়া রয়েছে। কোথাও কোন প্রকার অঘটন ঘটার সাথে সাথে পুলিশ তথ্য পেয়ে যায়। তথ্য পাওয়ার সাথে সাথে আমরা তাৎক্ষনিক দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করি।

ফেসবুকে শেয়ার করুন

আরও নিউজ পড়ুন ...