লকডাউনে জরিমানার পরিবর্তে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী প্রদান লকডাউনে জরিমানার পরিবর্তে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী প্রদান – Nagorik Vabna
  1. abusayedm29@gmail.com : Abu Sayed : Abu Sayed
  2. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  3. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
  4. nuruddinsheikh001@gmail.com : Nuruddin Sheikh : Nuruddin Sheikh
  5. mdzahidlama@gmail.com : Md Zahid : Md Zahid
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৪ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।
শিরোনাম :
সুমি ও রুমির নতুন ঠিকানা শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র শিবগঞ্জে ক্যান্সার, কিডনী ও লিভার সিরোসিস রোগীদের মাঝে চেক বিতরণ সাপাহারে জাতীয় অভিযোজন পরিকল্পনা প্রণয়ন এবং অগ্রগতি বিষয়ক মতবিনিময় সভা শ্রীপুরে ১৩ হাজার টাকা জাল নোট সহ যুবক আটক কুলাউড়ায় ভোক্তা-অধিকার অধিদপ্তর কর্তৃক তদারকি অভিযান প্রধানমন্ত্রীর এসডিজি পুরস্কার মাইলফলক হয়ে থাকবে: কাদের আইসিটি, নবায়নযোগ্য জ্বালানি ও নীল অর্থনীতিতে মার্কিন বিনিয়োগ আহ্বান প্রধানমন্ত্রীর বিদেশে কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্পে আর অর্থায়ন করবে না চীন সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী ও তার প্রেমিক নিহত গৌরীপুরে ইউএনও’র নাম্বার ক্লোন করে টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র




লকডাউনে জরিমানার পরিবর্তে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী প্রদান

  • সর্বশেষ পরিমার্জন : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৭৫ বার পড়া হয়েছে

মোহাম্মদ রাসেল কক্সবাজার জেলা প্রতিনিধি : কক্সবাজারের কুতুবদিয়া দ্বীপের বিভিন্ন সড়কে টমটম শ্রমিকরা প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে গাড়ি নিয়ে রাস্তায় নেমে পড়েছে। প্রশাসন আর পুলিশের সাথে চোর পুলিশ খেলতে খেলতে অনেক টমটম চালক গাড়িসহ ধরা পড়ে। উপজেলা প্রশাসন উক্ত গাড়ি শ্রমিকদের জরিমানা না করে, তার পরিবর্তে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী প্রদান করেন।

বৃহস্পতিবার (২৯জুলাই) দুপুরে গাড়ি সহ আটক ৭৫ জন টমটম শ্রমিককে উপজেলা পরিষদ ভবনে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী প্রদান করেন।

গাড়ি শ্রমিকরা জানান, ক্ষুধার যন্ত্রণা সহ্য করতে না পেরে পেঠের দায়ে লকডাউন অমান্য করে গাড়ি নিয়ে বের হই। আটক হওয়ার পর, আমাদের শাস্তি হবে, থানা হাজতে পাঠাবে এই ভয় পাই। কিন্তু মানবিক কর্মকর্তা কুতুবদিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ নুরের জামান চৌধুরী এসে শাস্তি দিলেন ভিন্নভাবে। আমরা মানবিক এই অভিভাবককে ধন্যবাদ জানাচ্ছি। তিনি আমাদের কে সাজা দেওয়ার পরিবর্তে উল্টো প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী প্রদান করায় তার এমন কাজে আমরা খুশি ও আজীবন ঋণী হয়ে থাকলাম।

কুতুবদিয়া উপজেলা পরিষদ ভবনে ৭৫ জন টমটম শ্রমিককে চাল, ডাল, আলু, তৈল, পিয়াঁজের একটি ত্রাণের প্যাকেট হাতে তুলে দেন।

এ সময় কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওমর হায়দার, পিআইও খোকন চন্দ্র দাশ, জনস্বাস্হ্য প্রকৌশলী মনিরুজ্জামান দেওয়ানজি ও জীপ শ্রমিক নেতা ড্রাইভার নুরুল হুদা উপস্হিত ছিলেন।




সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন




নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 123
45678910
11121314151617
18192021222324
252627282930