পরকীয়া প্রেমে আসক্ত স্কুল শিক্ষিকা, কোথায় গেছে জিজ্ঞাস করায় স্বামীকে হুমকি পরকীয়া প্রেমে আসক্ত স্কুল শিক্ষিকা, কোথায় গেছে জিজ্ঞাস করায় স্বামীকে হুমকি – Nagorik Vabna
  1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০১:০৩ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।




পরকীয়া প্রেমে আসক্ত স্কুল শিক্ষিকা, কোথায় গেছে জিজ্ঞাস করায় স্বামীকে হুমকি

  • সর্বশেষ পরিমার্জন : শনিবার, ১২ জুন, ২০২১
  • ২৬৯ বার পড়া হয়েছে

পরকীয়ায় আসক্ত ছাত্রী নির্যাতনকারী ১৪২নং মাটিভাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফারহানা আক্তার শাম্মী পিতাঃ কাজী জাহিদ হোসেন। যিনি ছাত্রী নির্যাতন দায়ে এলাকাবাসির চরম তোপের মুখে পড়ে স্কুলে যেতে না পেরে সুস্থ অবস্থায়ও মেডিকেল ছুটি নিয়ে বাসায় থাকেন। এর পরে ডিপিইও নাসির উদ্দীন এর সাথে সখ্যতা থাকার কারনে অপরাধ করার পরেও তাকে ডেপুটেশনে নেওয়া হয় উপজেলা শিক্ষা অফিসে। ৬/৭ মাসেও পরিস্থিতি স্বাভাবিকে না আসায় ডিপিইওর আর্শিবাদে তাকে বিএড প্রশিক্ষনের পাঠানো হয় ঢাকা টির্চার্স ট্রেনিং কলেজে। বিএড প্রশিক্ষন শেষে স্কুলে যোগদানের পরেও তার আচরনের পরিবর্তন না হলে তাকে প্রশাসনিক বদলী করে অন্যত্র পাঠানো হয়।

প্রশাসনিক বদলীর পরে তাকে বিভাগীয় শাস্তির জন্য ডিজি অফিস থেকে ডিপিইও বরাবর পত্র দেওয়া হয় যার স্মারক নং ৩৮.১৫.০০০০.০০০.২৭.২৩৮.২০-৮৯৪। কিন্ত অজানা কারনে ডিপিইও (জেলা প্রাথমিক শিক্ষা অফিসার) তার বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করেননি। এখানেই শেষ নয় প্রধান শিক্ষক ফারহানা আক্তার শাম্মী তার দুই ছেলে ও স্বামীকে রেখে পরকীয়ায় লিপ্ত হন। তার স্বামী পরকীয়ায় বাধা দিলে তিনি তার স্বামী যখন বাসায় না থাকে সেই অবস্থায় বাসার সব মালামাল নিয়ে তার বাবার বাড়িতে চলে গেলে তার স্বামী মাদারীপুর সদর থানায় একটি সাধারন ডায়েরী করেন যার নং ১২৮৭ তাং ৩০.০৯.২০২০খ্রিঃ এর পরে পরকীয়ায় আসক্ত ঐ নারী স্বামীর নামে একটি মিথ্যা যৌতুক মামলা দিয়ে হয়রানি করে চলছে।এবং জীবনের তরে শেষ করে দেওয়ার কথা বলেছে। এবং তার ( স্বামীর) মোবাইল নাম্বার ব্লাকলিস্টে ফেলে তার পরকীয়ার কথিত প্রমিকের সাথে অবৈধ ভাবে প্রেম চালিয়ে যান।

শিক্ষিকা ফারহানা আক্তার শাম্মীর স্বামী বলেন,গত ০৯.০৬.২০২১ বুধবার উক্ত প্রধান শিক্ষক পরকীয়া প্রেমিকের সাথে ঢাকায় গেলে তার স্বামী খবর পেয়ে বিকাল ৩ টার দিকে শ্বশুর বাড়িতে গিয়ে তার স্ত্রী কোথায় গেছে জিজ্ঞাস করার পরেই শ্বশুর বাড়ির লোকজন লাঠিসোটা ও বটি (দা জাতীয়) নিয়ে তাকে আক্রমন করলে সে লজ্জায় তার বাড়িতে চলে আসে। এর পর ফারহানা খবর পেয়ে ঢাকা থেকে ফিরে এসে রাত ১.২০ টায় পোশাক পড়া ২ জন এবং সিভিল পোশাকে ৭/৮ জন পুলিশ নিয়ে তার স্বামীর গ্রামের বাড়ি, স্বামীর ফুপুর বাড়ি ও খালা বাড়িতে ব্যাপক তল্লাশি চালিয়ে স্বামীকে দেখে নেওয়ার হুমকি দেয়। তার স্বামী এখন জীবনের নিরাপত্তাহীনতাও মামলা আতঙ্কে ভুগছেন।

ফারহানাকে তার মুঠোফোনে অনেকবার ফোন করার পরেও তিনি ফোন রিসিভ করেননি।
এ বিষয়ে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোঃ কামরুল ইসলাম মিঞা বলেন, এব্যাপারে আমরা অবগত নয়। যদি ভুক্তভোগী আমাদের কাছে অভিযোগ করে তাহলে আমরা অবশ্যই আইনগত ব্যবস্থা নিবো।




সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন




নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31