সারাদেশের ন্যায় পঞ্চগড়েও মডেল মসজিদের উদ্বোধন সারাদেশের ন্যায় পঞ্চগড়েও মডেল মসজিদের উদ্বোধন – Nagorik Vabna
  1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
রবিবার, ২০ জুন ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।




সারাদেশের ন্যায় পঞ্চগড়েও মডেল মসজিদের উদ্বোধন

  • সর্বশেষ পরিমার্জন : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি: পঞ্চগড়ের সদর ও দেবীগঞ্জ উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার ( ১০ জুন ) প্রধানমন্ত্রীর গণভবন থেকে ভার্চুয়ালি সারা দেশের ৫০ টির সাথে পঞ্চগড়ের দুটি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন।

এ সময় পঞ্চগড় সদর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, পঞ্চগড় সদর উপজেলা নির্বাহি অফিসার মো: আরিফ হোসেন ।  জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার সাদাত সম্রাট । সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক শামীম সিদ্দিক, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিরাসহ আলেম ওলামরা উপস্থিত ছিলেন।

এই দুটি দৃষ্টি নন্দন মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণে ২৪ কোটি টাকা ব্যয় হয়েছে । জানিয়েছেন গণপূর্ত অধিদপ্তর নির্বাহী প্রকৌশলী মির্জা সাখোয়াত হোসেন। উদ্বোধনের পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।




সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন




নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930