পঞ্চগড়ে কাভার্ডভ্যান-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ পঞ্চগড়ে কাভার্ডভ্যান-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ – Nagorik Vabna
  1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
রবিবার, ২০ জুন ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।




পঞ্চগড়ে কাভার্ডভ্যান-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  • সর্বশেষ পরিমার্জন : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৬০ বার পড়া হয়েছে

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় কাভার্ডভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে রুবেল (২০) ও স্বপন (১৮) নামে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত সুজন (১৯) নামে আরেকজনের অবস্থাও আশঙ্কাজনক।

বুধবার (৯ জুন) রাত ১০টার দিকে তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি এলাকার পঞ্চগড়-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। রুবেল তেঁতুলিয়ার কালান্দিগঞ্জ বোয়ালমারী এলাকার কালুমিয়ার ছেলে এবং স্বপন বোদা উপজেলার ফুলতলা এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আজম বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পুলিশ ও স্থানীয়রা জানায়, স্বপন ও সুজনকে নিয়ে পঞ্চগড় থেকে তেঁতুলিয়া যাচ্ছিলেন পিকআপচালক রুবেল। বুড়াবুড়ি এলাকায় তেঁতুলিয়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে পিকাআপের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মারা যান রুবেল। গুরুতর আহত অবস্থায় স্বপন ও সুজনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।




সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন




নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930