পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় একজন রক্তাক্ত জখম : আহত ৪ বাড়ি ঘর ভাংচুর পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় একজন রক্তাক্ত জখম : আহত ৪ বাড়ি ঘর ভাংচুর – Nagorik Vabna
  1. info.nagorikvabna@gmail.com : Rifan Ahmed : Rifan Ahmed
  2. mdmohaiminul77@gmail.com : Mohaiminul Islam : Mohaiminul Islam
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৩৭ অপরাহ্ন
ঘোষণা:
দেশব্যাপী প্রচার ও প্রসারের লক্ষে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান info.nagorikvabna@gmail.com অথবা হটলাইন 09602111973-এ ফোন করুন।




পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় একজন রক্তাক্ত জখম : আহত ৪ বাড়ি ঘর ভাংচুর

  • সর্বশেষ পরিমার্জন : শনিবার, ১ মে, ২০২১
  • ৮২ বার পড়া হয়েছে

পিরোজপুর প্রতিনিধি : পূর্ব শত্রুতার জের ধরে পিরোজপুর সদরে প্রতিপক্ষের মধ্যে অতর্কীত হামলায় অন্তত ৪ জন আহত হয়েছে। শুক্রবার রাতে এ ঘটনার পর আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে শনিবার সকালে রক্তাক্ত জখম বঙ্গবন্ধু যুব পরিষদের সাংগঠনিক সম্পাদক শেখ মিরাজকে উন্নত চিকিৎসার জন্য খুলনা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় শনিবার শেখ মিরাজের ভাই শেখ রিয়াজ উদ্দিন ২১ জন এজাহার ভূক্তসহ অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামী করে মামলা করেছে। অপরদিকে, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম জিহানের পক্ষ থেকেও মামলার প্রস্তুতি চলছে বলে জানান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল।

প্রত্যক্ষদর্শী ও আহতদের স্বজনেরা জানান, ৩০ এপ্রিল সন্ধ্যায় পিরোজপুর শহরের সিও অফিস মোড়ে ব্রীজের উত্তর পাশে চলন্ত মোটরসাইকেল আরোহী মোঃ শেখ মিরাজকে অতর্কিত দেশীয় অস্ত্র দ্বারা অতর্কিত হামলা চালায় সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুমন সিকদার ও সহ-সভাপতি জহিরুল ইসলাম জিহানের (মেয়র গ্রুপ) নেতৃত্বে ১৮/২০ জন মোটরসাইকেল আরোহী। পরে আহতদেরকে তাদের আত্মীয়স্বজন ও স্থানীয়রা উদ্বার করে রাতে জেলা হাসপাতালে নিয়ে আসে। আহতদের মধ্যে মিরাজ শেখের অবস্থা গুরুতর হওয়ায় শনিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে কর্তৃপক্ষ।

স্বজনেরা আরও জানান, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সুমন সিকদার, সহ-সভাপতি জহিরুল ইসলাম জিহান, ছাত্রলীগ সদস্য এমরান সিকদার, আরমান সিকদার, মামুন (ডিম মামুন), আলী, শুভ ফকির, সম্রাট সিকদার, কাইয়ুম শেখ, সাজ্জাদ সর্দার সহ ১৮/২০ জন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে সুমন গংরা। এদিকে বাড়ির ভিতরে থাকা প্রবাসী রাজু ফকিরের ভাই রনি ফকির সাংবাদিকদের জানান, সন্ত্রাসীরা হঠাৎ করে বাড়ির ভিতরে এসে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে।

এসময় ঘরে থাকা আসবারপত্র ভাংচুর করে।জানা যায়, ট্যাক্সি, অটোরিক্সা, অটো ট্যাম্পু মালিক সমিতির (মন্ত্রী গ্রুপ) নতুন গঠিত কমিটির অফিস সিও অফিস মোড়ে ব্রীজের উত্তর পাশে করায় মেয়র গ্রুপ প্তি হয়ে আক্রমণ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, ঘটনাটি জানার পরপরই অকূস্থল পরিদর্শন করেছে পুলিশ।

এ বিষয়ে অভিযোগের তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।




সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন




নাগরিক ভাবনা লাইব্রেরী

Sat Sun Mon Tue Wed Thu Fri
1234567
891011121314
15161718192021
22232425262728
293031