1. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. news.rifan@gmail.com : admin :
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. srhafiz83@gmail.com : Hafizur Rahman : Hafizur Rahman
  6. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারগঞ্জে কোটা বিরোধী আন্দোলনকারীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ   কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য পদে উপ-নির্বাচনে লড়ছেন মোহাম্মদ ফাহিম ভূঞা  শ্রীমঙ্গলে চাঞ্চল্যকর আইনজীবী হত্যাকাণ্ডের ২জন গ্রেপ্তার মৌলভীবাজার জেলা জামায়াতে ইসলাম আমির গ্রেপ্তার ৫০ টাকার লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেনীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ মুক্তিযোদ্ধাদের কটুক্তি করার প্রতিবাদ ও অধিকার বাস্তবায়নের দাবীতে পিরোজপুরে মানববন্ধন লোহাগড়ায় পৈত্রিক সম্পত্তি লিখে নিতে বোনকে জিম্মি করবার অভিযোগ কুষ্টিয়ায় কোটা সংস্কারের আন্দোলনে ৮ মোটরসাইকেলে আগুন, গুলিবিদ্ধ  ১  তালার কুখ্যাত ডাকাত রিয়াজুল গ্রেফতার কোটা বিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে মাদারীপুর জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ২৫ বার পঠিত

আবু সাঈদ, গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর বিরুদ্ধে স্ত্রী ফরিদা ইয়াসমিনকে (৪৮) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক রয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের বিন্দুবাড়ী (বগারভিটা) গ্রামের ভিকটিমের স্বামী আব্দুস ছামাদের বাড়ী থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ফরিদা ইয়াসমিন উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের বিন্দুবাড়ী (বগারভিটা) গ্রামের আব্দুস ছামাদের স্ত্রী।
নিহতের বড় ভাই ফজলুল হক অভিযোগ করেন বিয়ের পর থেকেই পারিবারিক ছোটখাট বিষয় নিয়ে তার বোনকে মারধর করত স্বামী আব্দুস ছামাদ। পরে স্থানীয়ভাবে সালিস বৈঠক করে তার স্বামীর কাছে দেওয়া হয়। আমার বোনকে তার স্বামী পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে আতœহত্যা বলে প্রচার করছে। ঘটনার পর থেকে তার স্বামী পালিয়ে যায়। বাড়ীর আশপাশের লোকজন আমার বোনকে উঠানে পড়ে থাকতে দেখে কাছে এসে মুখে বিষের গন্ধ পায়। পরে তারা শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমার বোনকে মৃত ঘোষণা করেন।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শারমিন সুলতানা বলেন, গৃহবধূ ফরিদা ইয়াসমিনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে তার স্বজনেরা।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল আল মামুন বলেন, ঘটনাস্থলে গৃহবধূর মরদেহ সুরতহাল করা হয়েছে। তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে এবং মুখে বিষের গন্ধ পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...

আপনি কি লেখা পাঠাতে চান?

সারাদেশে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন...

X