1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

সোনামসজিদ ইমিগ্রেশনে ৪টি স্বর্ণের বারসহ আটক ১

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১৫ বার পঠিত
ইমাম হাসান জুয়েল, চাঁপাইনবাবগঞ্জ: ভারত যাওয়ার পথে ৪টি স্বর্ণের বারসহ মাসুম মাদবর (৩৬) নামে একজনকে আটক করেছে বিজিবি। সোমবার (১০ জুন) সকালে চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ স্থলবন্দর ইমিগ্রেশন এলাকায় অভিযান চালিয়ে ৪টি স্বর্ণের বারসহ ধূত ব্যাক্তিকে আটক করা হয়।
আটক মাসুম শরীয়তপুর জেলার সদর উপজেলার পূর্ব সারেঙ্গা গ্রামের মৃত আজিজুল হক মাদবরের ছেলে।
চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া জানান, সোনামসজিদ আইসিপি দিয়ে স্বর্ণ পাচারের সম্ভাবনা রয়েছে। এমন তথ্যের ভিত্তিতে বিজিবর সদস্যগণ ও কাস্টমস সদস্য অধিক সতকর্তার সাথে বাংলাদেশ হতে ভারতে গমনকৃত পাসপোর্টধারী যাত্রীদের তল্লাশি করা হয়।
একপর্যায়ে পাসপোর্টধারী বাংলাদেশী নাগরিক মো. মাসুম মাদবরকে সন্দেহ হওয়ায় আইসিপিতে কর্তব্যরত বিজিবি সদস্য, কাস্টমস কর্তৃপক্ষ ও গোয়েন্দা সংস্থার সদস্যদের উপস্থিতিতে তল্লাশি করা হয়। এসময় তার পায়ুপথে বিশেষ কায়দায় বহনকৃত ২টি স্বর্ণের বার (২৪ ক্যারেট) পাওয়া যায়।
পরবর্তীতে তাকে শিবগঞ্জ সরকারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় এবং তার মলদ্বারের ভেতর হতে আরো ২টি স্বর্ণের বার (২৪ ক্যারেট) পাওয়া যায়। স্বর্ণের বার চাঁপাইনবাবগঞ্জ জুয়েলারি সমিতি কর্তৃক পরীক্ষা করে স্বর্ণের গ্রেড এবং ওজনের সত্যতা নিশ্চিত করা হয়েছে।
তিনি আরও জানান, উদ্ধারকিত ৪টি স্বর্ণের বারের ওজন ৪৬৬.৬৬ গ্রাম ও মূল্য ৪৪ লক্ষ ৮০ হাজার টাকা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...