1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২৪ অনুষ্ঠিত 

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ২০ বার পঠিত
গাউছ-উর রহমান, ফরিদপুর থেকে : ফরিদপুরের কোমরপুর আঃ আজিজ ইনষ্টিটিউশন মাঠে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট -২০২৪ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ জুন) বিকাল ৫ টা থেকে ৬.৩০ টা পর্যন্ত অনুষ্ঠিত ফুলবল খেলায় লাল দল সবুজ দলকে ১-০ গোলে পরাজিত করে শিরোপা জিতেন। ফুটবল খেলা পূর্ববর্তী আলেচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির ভাইসচেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অঃ) আলতাফ হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব ও আরাফাত রহমান কোকো স্মৃতি টুর্নামেন্টের আহবায়ক হাবিব-উন-নবী খান সোহেল। সমন্বয়কারী হিসাবে উপস্থিত থেকে  বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু।
বিএনপির ক্রীড়া সম্পাদক ও আরাফাত রহমান কোকো স্মৃতি টুর্নামেন্টের সদস্যসচিব আমিনুল হক এর  পরিচালনায় অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, সহ-গনশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন।
উক্ত ফুটবল খেলা উপভোগ করতে মাদারীপুর, শরীয়তপুর, রাজবাড়ি, ফরিদপুর ও গোপালগঞ্জ বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ হাজার হাজার সাধারন জনতা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...