1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

কালকিনিতে জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১ জুন, ২০২৪
  • ৩০ বার পঠিত

গাউছ-উর রহমান, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গনতন্ত্রের প্রবর্তক, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কালকিনি ও ডাসার উপজেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ জুন) সকাল ১১ টায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-গনশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন।

বিষেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা বিএনপির আহবায়ক এ্যাডঃ জাফর আলী মিয়া, সদস্যসচিব জাহান্দার আলী জাহান, যুগ্ম-আহবায়ক এ্যাডঃ জামিনুর হোসেন মিঠু।

কালকিনি উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোঃ ফজলুল হক বেপারীর সভাপতিত্বে ও কালকিনি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোঃ মাহাবুব হোসেন মুন্সির সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডাসার উপজেলা বিএনপির অন্যতম নেতা মোঃ আলাউদ্দিন তালুকদার, কালকিনি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন বেপারী, কালকিনি উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস ছালাম খান, মোঃ মোশারফ হোসেন সরদার, কালকিনি উপজেলা যুবদলের সাবেক সভাপতি মোঃ মিজানুর রহমান বেপারী প্রমুখ।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে কালকিনি উপজেলা, পৌরসভা ও ডাসার উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন। উক্ত আলোচনা ও দোয়া মাহফিল শেষে হাজার হাজার নেতা-কর্মীদের মাঝে তোবারক বিতরণ করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...