1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে অভিনেত্রী সীমানা

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ২৫ বার পঠিত

মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন মডেল ও অভিনেত্রী রিশতা লাবনী সীমানা। আজ ১১ দিন হলো সীমানার জ্ঞান ফেরেনি। বর্তমানে তাকে লাইফসাপোর্ট দিয়ে আইসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি।

বৃহস্পতিবার সীমানার ভাই এজাজ বিন আলী গণমাধ্যমকে জানিয়েছেন, শেষ চেষ্টা হিসেবে ডাক্তাররা তাকে লাইফসাপোর্টে রেখেছেন। বোনের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন তিনি।

অসুস্থ হওয়ার পর থেকে সীমানা চিকিৎসাধীন ছিলেন ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে। তবে অবস্থার অবনতি হলে বুধবার তাকে স্থানান্তর করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে।

তার সার্বিক অবস্থা জানিয়ে ভাই এজাজ বলেন, ‘এখন নিশ্বাসেও সমস্যা দেখা দিয়েছে। চিকিৎসকরা জানিয়ে দিয়েছেন অবস্থা খুব একটা ভালো নয়। আল্লাহর ওপর ভরসা রাখতে বলেছেন।’

এদিকে সীমানার নিয়মিত খোঁজখবর রাখছেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম। তিনিও নিরাশার সুরে জানিয়েছেন, মস্তিষ্কে রক্তক্ষরণ সমস্যার পর সীমানার কিডনি জটিলতাও দেখা দিয়েছে।

শোবিজে সীমানার পথচলা শুরু হয় ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে। এরপর থেকে তিনি নাটক, বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছিলেন। দেখা গেছে সিনেমায়ও। তবে মাঝে ২০১৬ সাল থেকে বছর ছয়েক পারিবারিক কারণে কাজ থেকে বিরতিতে ছিলেন। বিরতি কাটিয়ে গত বছর কাজে ফিরেছিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...