1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

বেনজীরকে কেন গ্রেপ্তার করা হচ্ছে না, প্রশ্ন গয়েশ্বরের

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৯ মে, ২০২৪
  • ২১ বার পঠিত
ডেস্ক রিপোর্ট: পুলিশের সাবেক আইজি বেনজীর আহমেদের সম্পত্তি জব্দ করা হলেও তাকে কেন গ্রেপ্তার করা হচ্ছে না তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

আজ মঙ্গলবার (২৮ মে) জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর বিএনপির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেনের মুক্তির দাবিতে অনুষ্ঠিত শ্রমিক জনতার সমাবেশে তিনি এ কথা বলেন। শ্রমিক সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দল।

গয়েশ্বর রায় বলেন, ‘পুলিশের সাবেক আইজি বেনজীর আহমেদের সম্পত্তি জব্দ করা হয়েছে কিন্তু তাকে গ্রেপ্তার করা হচ্ছে না কেন? তার স্ত্রী, মেয়ে কেন গ্রেপ্তার হচ্ছে না? আমাদেরকে তো কোনো মামলা দিয়েই গ্রেপ্তার করা হয়? তিনি আরো বলেন, ‘পুলিশ প্রধান বেনজীর আহমেদ ও সেনাপ্রধান আজিজ আহমেদ তো একা পাপী নয়।এদেরকে পাপী বানিয়েছে সরকার। সরকারের পাপের কোনো শেষ নেই।

ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের আহ্বায়ক সুমন ভূঁইয়ার সভাপতিত্বে এবং সংগঠনের সদস্য সচিব বদরুল আলম সবুজের পরিচালনায় আরো বক্তব্য প্রদান করেন বিএনপি নেতা আব্দুস সালাম, শামসুর রহমান শিমুল বিশ্বাস প্রমুখ।

 

n/v

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...