1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

বিশ্বকাপে না থাকা ক্রিকেটারকে অধিনায়ক করে দল ঘোষণা আফ্রিকার

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৪২ বার পঠিত

দক্ষিণ আফ্রিকার ১৫ সদস্যের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা হয়নি ব্যাটার ব্যাটার রাসি ভ্যান ডার ডুসেনের। বিশ্বকাপ স্কোয়াডে না থাকা এই ব্যাটারকে অধিনায়ক করে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট সাউথ আফ্রিকা (এসএ)।

উইন্ডিজদের বিপক্ষে সিরিজে দলকে নেতৃত্ব দিতে যাওয়া ডুসেনকে নিয়ে দলের কোচ রব ওয়াল্টার বলেন, ‘অনেক অভিজ্ঞতা আছে ডুসেনের। কিন্তু এটি অনভিজ্ঞ দল। টি-টোয়েন্টি ফরম্যাটে ভালো ক্রিকেট খেলছে ডুসেন।’

বিশ্বকাপ আসন্ন থাকায় ওয়েস্ট ইন্ডিজ সিরিজে রাখা হয়নি এইডেন মার্করাম, ডেভিড মিলার ও হেনরিচ ক্লাসেনের মতো ক্রিকেটারদের। তবে বিশ্বকাপ স্কোয়াডের ৮ খেলোয়াড় জেরাল্ড কোয়েটজে, কুইন্টন ডি কক, এনরিখ নরর্কিয়া, অটনিল বার্টম্যান, রেজা হেনড্রিক্স, তাবরাইজ শামসি, রায়ান রিকেলটন, লুঙ্গি এনগিদিকে রাখা হয়েছে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে। বিশ্বকাপে রিজার্ভ তালিকায় আছেন এনগিদি।

কিংস্টনে ২৪, ২৬ ও ২৭ মে অনুষ্ঠিত হবে ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। আগামী ৩ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে দক্ষিণ আফ্রিকা।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দক্ষিণ আফ্রিকা দল : রাসি ভ্যান ডার ডুসেন (অধিনায়ক), অটেনেইল বার্টম্যান, জেরাল্ড কোয়েটজে, কুইন্টন ডি কক, ম্যাথু ব্রিটজকে, বিজর্ন ফরচুন, রেজা হেনড্রিক্স, প্যাট্রিক ক্রুগার, উইলান মুল্ডার, লুঙ্গি এনগিদি, এনরিখ নর্কিয়া, নাকাবা পিটার, রায়ান রিকেলটন, আন্দিলে ফেহলুকুওয়া ও তাবরাইজ শামসি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...