1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল হৃতিকের প্রাক্তন স্ত্রীর

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৫৮ বার পঠিত

বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশানের প্রাক্তন স্ত্রী সুজান খান। দীর্ঘদিন ধরেই আর্সলান গোনির সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। মাঝে মধ্যেই একসঙ্গে দেখা সময় কাটাতে দেখা যায় তাদের। বহুবার এ জুটির বিয়ের গুঞ্জন উঠলেও এখন পর্যন্ত গাঁটছড়া বাঁধেননি তারা।

এদিকে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও প্রকাশ করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন সুজান। বুধবার (১৯ ডিসেম্বর) সুজানের প্রেমিক আর্সলানের ৩৭তম জন্মদিন ছিল। এদিন প্রিয় মানুষের জন্মদিনে নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ভিডিও প্রকাশ্যে আনেন সুজান। আর এতেই বাঁধে বিপত্তি।

নিজের ইনস্টাগ্রামে একাধিক ছবি ও ভিডিওর একটি কোলাজ পোস্ট করেন সুজান। ওই ভিডিওতে দেখা যায়, কখনো রেস্তোরাঁ, কখনো পার্টিতে প্রেমিকের ঠোঁটে-গালে চুম্বন করছেন সুজান।

ভিডিওর ক্যাপশনে সুজান লিখেছেন, শুভ জন্মদিন আমার ভালোবাসা। তুমি আমার জীবনে সবচেয়ে বড় উপহার। আমি যা কল্পনা করি, তুমি আমাকে তার চেয়েও বেশি সুখী করেছ।

সুজান-আর্সলানের ঘনিষ্ঠ মুহূর্তের ওই ভিডিও দেখে বিস্ময় প্রকাশ করেছেন নেটিজেনরা। এমনকি কটাক্ষ করে মন্তব্য করেছেন অনেকে। একজন প্রশ্ন ছুঁড়ে লিখেছেন, আর্সলান যদি আপনার জীবনের সেরা উপহার হয়, তবে হৃতিক কি ছিল? আরেকজন লেখেন, এমন ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও কেন মানুষকে দেখাতে হবে? তবে এ নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি সুজান।

জানা গেছে, আর্সলান গোনি পেশায় একজন অভিনেতা। টেলিভিশন জগতের একজন বন্ধুর মাধ্যমে সুজানের সঙ্গে পরিচয় হয় তার। পরবর্তী সময়ে তারা প্রেমের সম্পর্কে জড়ান।

প্রসঙ্গত, ২০১৪ সালে বিচ্ছেদ হয় সুজান-হৃতিকের। তবে ডিভোর্স হলেও দুজন মিলে প্রায়ই সন্তানদের সঙ্গে সময় কাটান তারা। বর্তমানে সুজানের মতো হৃতিকও এখন সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...