1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন




নতুন প্রেমে মজেছেন শ্রাবন্তী

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৭৫ বার পঠিত

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির জীবনে প্রেম এসেছে বহুবার। একাধিকবার বিয়েও করেছেন তিনি। কিন্তু সেসবের কোনো সম্পর্কই দীর্ঘস্থায়ী হয়নি।

তাই বলে অভিনেত্রীর জীবন থেমে থাকেনি। শ্রাবন্তী চলেছেন নিজের মতো করেই। ফের আরও একবার সেই সম্পর্কের গুঞ্জনেই সংবাদের শিরোনাম হলেন তিনি।

শোনা যাচ্ছে, নির্মাতা শুভ্রজিৎ মিত্রের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই অভিনেত্রী। নির্মাতার ‘দেবী চৌধুরানী’ ছবিতে অভিনয় করছেন শ্রাবন্তী। যেই ছবিতে যুক্ত হওয়ার সুবাদেই তাদের মধ্যে মেলামেশা বেড়েছে। আর সেটা গড়িয়েছে প্রেমের সম্পর্কে।

কলকাতার গণমাধ্যম সংবাদ প্রতিদিনের দাবি, সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস শ্রাবন্তী ও শুভ্রজিৎ। শিগগিরই নাকি সোশ্যাল মিডিয়ায় নিজেদের ‘সিঙ্গেল’ স্ট্যাটাসকে ‘কমিটেড’-এ রূপান্তর করবেন। যদিও তারা দুজনেই বিষয়টি নিয়ে আপাতত নীরব ভূমিকায় রয়েছেন।

এর আগে প্রতিবেশী ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন ওঠে। একসঙ্গে মালদ্বীপও ঘুরতে গিয়েছিলেন এই জুটি। কিন্তু বছর ঘুরতেই আলাদা হয়ে যান দু’জন। সবশেষ অভিরূপকে দেখা গেছে অন্য এক তরুণীর সঙ্গে। এরপরই শ্রাবন্তীর সঙ্গে শুভ্রজিৎ মিত্রের প্রেমের খবর শোনা যাচ্ছে।

উল্লেখ্য, ব্যক্তিগত জীবনে তিনটি বিয়ে করেছেন শ্রাবন্তী। কিন্তু কোনো সংসারই টেকেনি। বর্তমানে নিজের একমাত্র পুত্রকে নিয়েই থাকছেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...