1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :




যশোরে মাদকের কারবার বন্ধের দাবিতে হরিজনদের স্মারকলিপি

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩ বার পঠিত

জেমস আব্দুর রহিম রানা: যশোর শহরের এম. কে. রোডের পুরাতন পৌরসভা হরিজন কলোনীতে মাদকদ্রব্য সেবন ও মদ ক্রয় বিক্রয় বন্ধের দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে যশোর পৌরসভার ৭টি হরিজন কলোনীর বাসিন্দারা। সোমবার দুপুরে জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদারের কাছে তারা এ স্মারকলিপি দেন।

স্মারকলিপিতে যশোর পৌরসভার ৭টি হরিজন কলোনী ঢাকা রোড তালতলা হরিজন কলোনী, ঋষিপাড়া রেলবাজার হরিজন কলোনী, হেলা সমাজ রেল রোড হরিজন কলোনী, ধর্মতলা হরিজন কলোনী, মাঠপাড়া হরিজন কলোনী, পুলিশলাইন টালিখোলা হরিজন কলোনী ও বিমানবন্দর সড়ক গোড়াপাড়া হরিজন কলোনী’র সভাপতি, সাধারণ সম্পাদকসহ প্রায় পাঁচশ’ বাসিন্দা স্বাক্ষর করেছেন।

স্মারকলিপিতে বলা হয়েছে, যশোর শহর ও শহরতলীতে মোট ৮টি হরিজন কলোনী আছে। এর মধ্যে ৭টি কলোনীতে কোন প্রকার মাদকদ্রব্য ক্রয় বিক্রয় হয় না। কিন্তু এম কে রোড, পুরাতন পৌরসভা হরিজন কলোনীর ৩০টি ঘরের মধ্যে ২/১টি ঘর ব্যতীত অন্যান্য ঘরে অবৈধভাবে মাদক দ্রব্য সেবন, মদ ক্রয় বিক্রয়সহ অন্যান্য অসামাজিক কার্যকলাপ হচ্ছে। যার কারণে এলাকার সাধারণ মানুষও অতিষ্ঠ হয়ে উঠছে। শহরের বিভিন্ন এলাকার যুবকরাও সেখানে গিয়ে মাদক সেবন ও পরিবেশ নষ্ট করছে।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন তালতলা হরিজন পল্লীর সর্বজনীন উদযাপন পরিষদের সভাপতি মহাবীর বিশ্বাস, তালতলা হরিজন কলোনীর ডোম সমাজ পঞ্চায়েত কমিটির সভাপতি সুরেশ ডেম প্রমুখ।

স্মারকলিপি গ্রহণ করে জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার বলেন, আপনারা যে মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে স্মারকলিপি দিয়েছেন, এটি খুবই ভাল একটি দিক। আপনাদের দাবি গুরুত্বের সঙ্গে বিবেচনা করে যথাযথ আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...