1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :




সালথায় বিএনপির মশাল মিছিল, ১১ নেতাকর্মী গ্রেপ্তার 

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৬১ বার পঠিত
আবুল বাসার, সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের সালথায় হরতাল-অবরোধের সমর্থনে মশাল মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা। রবিবার (১৭ ডিসেম্বর) রাত ৯টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের মাদরাসা মোড়ের চালতাতলা এলাকার সালথা-ফরিদপুর সড়কে এ মশাল মিছিল বের করে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। এ সময় মিছিল থেকে বিএনপি ও তার সহযোগী সংগঠনের ১১ নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তার নেতাকর্মীরা হলেন, উপজেলার ভাওয়াল গ্রামের বিএনপি নেতা হাফিজুর রহমান মুন্নু (৬৪), ফরিদপুর জেলা ছাত্রদলের সহসভাপতি শামীম খান (৩৫), সালথা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাফিজুর রহমান (৩৮), বিএনপি কর্মী কামদিয়া গ্রামের জাকির মাতুব্বর (২৮), খাগৈড় গ্রামের আবু সাঈদ মোল্যা (১৮), গোপালিয়া রাকিব হোসেন (২০), পুটিয়া গ্রামের বাশার খান (৩৫), শাকিল মৃধা (২৩), জয়কাইল গ্রামের আছাদ মিয়া (৩৫), ভাওয়াল গ্রামের মাহমুদুর রহমান সজিব (২৮) ও গোপালিয়া গ্রামের হাফেজ ইয়াসিন মিয়া (১৮)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ ফায়েজুর রহমান গণমাধ্যমকে বলেন, গট্টি ইউনিয়নের চালতাতলা এলাকায় নাশকতা করার সময় ১১ জনকে আটক করা হয়েছে। সোমবার সকালে নাশতকার মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...