1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন




ফেনীতে ৮২ লক্ষ টাকার ইয়াবাসহ সহ মাইক্রোবাস জব্দ আটক-১

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৫৬ বার পঠিত

মশি উদ দৌলা রুবেল ছাগলনাইয়া(ফেনী)প্রতিনিধি: ফেনী শহরের শাহীন একাডেমি রোড় এলাকায়(স্কুল সংলগ্ন)মাইশা টাওয়ারের ফ্ল্যাট বাসার ইন্টেরিয়র এর ভিতরে বিশেষ কৌসলে রক্ষিত ২৭,৩০০ পিস ইয়াবা উদ্ধারসহ একজন মাদক ব্যবসায়ী আটক সহ ১টি মাইক্রোবাস জব্দ করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ফেনী শহরের শাহীন একাডেমি রোড় এলাকায় মাইশা টাওয়ারের ফ্ল্যাট বাসার ইন্টেরিয়র এর ভিতর বিশেষ কৌসলে রক্ষিত ২৭,৩০০ পিস ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করছে।

তথ্যের ভিত্তিতে র‌্যাব- ৭ গতরাত ১৭ই ডিসেম্বর রাত্র অনুমান ১ টায় মাইশা টাওয়ারের একটি ফ্ল্যাটে অভিযান পরিচালনা করে আসামি মোঃ আবুল হাশেম সোহাগ (৩৮),পিতা- মোঃ আবিদ আলী,সাং-উত্তর বেতিয়ারা,থানা চৌদ্দগ্রাম,জেলা-কুমিল্লা কে আটক করে ।পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত আসামির দেখানো ও সনাক্তমতে ফ্ল্যাটের কাঠের ইন্টেরিয়র এর ভিতরে বিশেষ কৌশলে রক্ষিত এবং গ্যারেজে থাকা তার ব্যবহৃত মাইক্রোবাস হতে সর্বমোট ২৭,৩০০ পিস ইয়াবা উদ্ধারসহ আসামিকে গ্রেফতার এবং মাইক্রোবাসটি জব্দ করা হয়।উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ৮২ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে বলে জানানো হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...