1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

বাঘায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধর, আহত -১

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১০৭ বার পঠিত

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধরের ঘটনা ঘটেছে। শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার ফতেপুর মাঝপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে একজন আহত হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, ফতেপুর মাঝপাড়া গ্রামের ঘেতু প্রামানিক এর ছেলে সাজদার রহমান (৫০) এর ৬ কাঠা জমিতে উৎপাদিত ফসলের ৩ ভাগের ১ ভাগ দেওয়ার শর্তে বর্গা নেন ধন্দহ পশ্চিম পাড়া এলাকার আকালীর ছেলে আকরাম আলী। উক্ত জমিতে চলতি মৌসুমে ধান চাষ করেন আকরাম (৪০)। ধান কর্তনের পর আকরামকে না বলেই জমি থেকে ধান নিয়ে আসে সাজদার। এই বিষয়ে জানতে সাজদারের বাড়িতে গেলে ক্ষিপ্ত হয়ে আকরাম কে মারধর করেন সাজদার। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ বিষয়ে ভুক্তভোগী আকরাম আলী বলেন, এ বছর ধানের আবাদ ভালো হয়নি। পোকার আক্রমণে প্রায় অর্ধেক ফসল নষ্ট হয়ে গেছে। আমি ধান কেটে জমিতে রেখেছি। আমাকে না বলে বেছে বেছে ভালো ধান বাড়িতে নিয়ে যায় সাজদার। পরে আমি জানতে গেলে জমির খেশারত চেয়ে আমাকে মারধর করে।আমি এর বিচার চাই।

এ বিষয়ে জানতে চাইলে সাজদার রহমান অভিযোগের বিষয়টি অস্বীকার করে বলেন, আমি কোন মারধর করিনি। প্রথমে আকরাম আমাকে কিল ঘুষি মারে। তবে ধাক্কা ধাক্কির সময় পড়েগিয়ে কেটে যেতে পারে।

এ ঘটনায় ভুক্তভোগীর বোনের ছেলে বাদী হয়ে বাঘা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...