1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

বাগেরহাটে নারীর উপর সহিংসতা বিষয়ক সচেতনতা কার্যক্রম অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ বার পঠিত

সৈকত মন্ডল, বাগেরহাট প্রতিনিধি: নারীর উপর সহিংসতাঃ তথ্য প্রযুক্তিতে তরুণ ও যুব নারীর ঝুঁকি ও সম্ভাবনা বিষয়ক সচেতনতা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা ১১টায় অগ্রযাত্র মহিলা উন্নয়ন সমিতি ও নারী পক্ষ এর আযোজনে বাগেরহাট যদুনাথ স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অগ্রযাত্র মহিলা উন্নয়ন সিমিতির সভানেত্রী আম্বিয়া খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সচেতন কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন। সেমিনারে নারীদের ফেসবুকসহ তথ্য প্রযুক্তি ব্যবহারে সর্বোচ্চ সতর্কতার উপর গুরুত্ব প্রদান করা হয়।

সচেতনতা কার্যক্র অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাগেরহাট সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ আজগর আলী, কচুয়া উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা মনোয়ারা বেগম, আস বাংলাদেশ এর নির্বাহী পরিচালক মোঃ কামরুজ্জামান, ও সি সি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের প্রগ্রাম অফিসার নুসরাত জাহান, যদুনাথ স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক সাহানা আক্তার । এসময় নারী নেত্রী, নারী সংগঠকসহ অর্ধশতাধিক তরুণ ও যুব নারী এতে অংশ নেয় । #

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...