1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

শিবচর পৌর বাজারে চারটি প্রতিষ্ঠানে ১২ হাজার টাকা জরিমানা

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫২ বার পঠিত
রাকিবুল হাসান: মাদারীপুরের শিবচর পৌর বাজারে ভোক্তা অধিকারের অভিযান পরিচালনা করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।
এসময় কাঁচাবাজার ও মাংসের বাজারসহ ৪টি প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্রে জানা যায়, সারাদেশে গরুর মাংস ৬৫০টাকা কেজিতে নির্ধারণ করা হলেও, শিবচর বাজারে ৭০০টাকা কেজিতে মাংস বিক্রি করা হয় এমন সংবাদের ভিত্তিতে ভোক্তা অধিকার বাজারে অভিযান চালায়।
এসময় ক্রেতাদের কাছে জিজ্ঞেস করলে ক্রেতারা জানান মাংস কেজিপ্রতি ৭০০টাকায় বিক্রি হচ্ছে। বিক্রেতাদের কাছে জানতে চাইলে কোন সুস্পষ্ট কারণ দেখাতে না পারলে ওই মাংস বিক্রেতাকে সর্তকতামূলক ৫ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিকার।
একই সময় কাঁচাবাজার মিহির স্টোরে পাঁচ হাজার   শিকদার স্টোরে ১ হাজার ও তুহিন স্টোরে ১হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিকার।
মাদারীপুর ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস বলেন, আমাদের অভিযান নিয়মিত চলবে। আমরা চারটি প্রতিষ্ঠানকে জরিমান আদায়সহ সতর্ক করে দিয়েছি।
এসময় শিবচর উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর ফজলুল হক এবং শিবচর থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...