1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

চোরের উপদ্রুবে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চেয়েছেন এলাকাবাসী

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩ বার পঠিত

মোহাম্মদ আলী,রামগঞ্জ(লক্ষ্মীপুর)প্রতিনিধি: পর পর কয়েকরাতে সংগঠিত চুরির ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনী ও উপজেলা প্রশাসনের সহযোগিতা চেয়েছেন রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের লোকজন।

তারা জানান, করপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কন্ট্রাকটর বাড়ীর নাসির আহম্মেদ দুই বছর আগে বিদেশ থেকে চলে আসেন বাড়ীতে। অনেকটা বাধ্য হয়ে প্রবাস থেকে ফিরে আসায় সহায় সম্বলও রেখে আসতে হয়েছে। দৈনিক মজুরিতে কাজ করে পরিবারের সদস্যদের মুখে দুই বেলা আহার তুলে দেয়ার আপ্রাণ চেষ্টা চালালেও বুধবার দিবাগত (বৃহস্পতিবার) গভীর রাতে চোরের দল তার সর্বস্ব লুটে নেয়। সংঘবদ্ধ চোরের দল ঘরের দরজা কৌশলে খুলে চার ভরি স্বর্ণালঙ্কার, নগদ ২৫ হাজার টাকাসহ ঘরের মূল্যবান মালামাল লুটে নেয়।

স্থানীয় এলাকাবাসী আরো জানান, গত তিনদিন আগে একই গ্রামের অজি বাড়ীর বাসিন্দা ও সমিতির বাজারের এক ব্যবসায়ীর ঘরে ঢুকে নগদ দেড় লাখ টাকা ও স্বর্ণালঙ্কার, একই রাতে মধ্য করপাড়া হাটখোলার একটি দোকান, মধ্য করপাড়া পাচুর বাড়ীর সামনের একটি দোকান থেকে মালামাল লুটে নেয় চোরেরদল।

স্থানীয় লোকজনসহ এলাকাবাসী রামগঞ্জ উপজেলা প্রশাসনের কর্ণধার উপজেলা নির্বাহী কর্মকর্তা, রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সহযোগিতা কামনা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...