1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

বীজতলা নষ্ট করার প্রতিবাদ করায় লোহাগড়ায় তিনজনকে মারপিটসহ কুপিয়ে জখম

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৪৭ বার পঠিত

নড়াইল প্রতিনিধি: হাঁস, মুরগী ও ছাগলে ধানের বীজতলা নষ্ট করার প্রতিবাদ করায় তিনজনকে মারপিটসহ কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার(১২ ডিসেম্বর) নড়াইলের লোহাগড়া উপজেলার পুরাতন ধানাইড় গ্রামে এ ঘটনা ঘটেছে। আহতরা লোহাগড়া ও খুলনা হাসাপতালে চিকিৎসাধীন।

পুরাতন ধানাইড় গ্রামের বাদশা শেখের ছেলে মোঃ টিটুল শেখ অভিযোগে জানান, তার জমিতে ধানের বীজতলা রোপন করেছেন। বেশ কদিন যাবৎ একই গ্রামের প্রতিবেশী তারিকুল শেখ, মিথুন শেখ, আক্তার শেখ, মোসাঃ লিলি বেগম কে তিনি অনুরোধ করেন যেন তাদের হাঁস, মুরগী ও ছাগল দিয়ে ধানের বীজতলা নষ্ট না করা হয়। কিন্তু তারপরেও তারা জোরপূর্বক হাঁস, মুরগী ও ছাগল দিয়ে আমার ধানের বীজতলা নষ্ট করছে।

জানা যায়, গত মঙ্গলবার বেলা ১১টার দিকে টিটুল শেখ হাঁস, মুরগী ও ছাগলের মালিকদের বাড়িতে গিয়ে জানান তাদের হাঁস,মুরগী ও ছাগলে ধানের বীজতলার চারা নষ্ট করেছে। এই কথা বলার সাথে সাথে বিবাদীরা জোটবদ্ধ হয়ে ষড়যন্ত্রমুলক পরিকল্পনা মোতাবেক বেআইনিভাবে ছ্যানদা, চাপাতি, লোহার শাবল, কাঠের বাঠাম দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে টিটুলের উপর আক্রমন করলে সে ভয়ে দৌড়াইয়া নিজ বাড়ীতে চলে আসে। তখন বিবাদীরা উল্লেখিত অস্ত্রপাতি নিয়ে বেআইনিভাবে টিটুলের বাড়ীতে অনাধিকার প্রবেশ করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে লোহার শাবল দিয়ে টিটুলকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে।

এসময় টিটুলের ছেলে এস,এস,সি পরীক্ষার্থী মোঃ তানভীর শেখ (১৫) ও ছোট ভাই উজির শেখ (৩৫) কে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়। তারা টিটুলের মুদির দোকানে ভাংচুর ও লুটপাট করে। ক্ষতির পরিমান ৫০ হাজার টাকা। তারা দোকানের ক্যাশে থাকা নগদ ৫৫ হাজার টাকা নিয়ে যায়। গ্রামবাসীরা আহতদের উদ্ধার করে লোহাগড়া সরকারি হাসপাতালে ভর্তি করে। মারাত্বক জখম মোঃ তানভীর শেখ কে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে ভূক্তভোগী মোঃ টিটুল শেখ লোহাগড়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

লোহাগড়া থানার ওসি কাঞ্চন কুমার রায় জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...