1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম :




ফেনীর ফুলগাজীর তিন জন্মান্ধের মানবেতর জীবনযাপন

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৮০ বার পঠিত

মশি উদ দৌলা রুবেলছাগলনাইয়া(ফেনী)প্রতিনিধি: ফেনী জেলার ফুলগাজী উপজেলার তিন জন্মান্ধের মানবেতর জীবনযাপন।ফুলগাজীর তিন ভাই জন্ম থেকে দেখেন নি পৃথিবীর আলো,দেখে নি মা,বাবাসহ কোন আত্মীয় স্বজনের মুখ।তাদের পিতা গ্রামের হতদরিদ্র মানুষ,মা গৃহিণী।নুন আনতে পান্তা পুরোয়।থাকার ঘরের টিন বাতাসে উড়িয়ে নিয়ে গেছে।

জন্ম থেকে পিতা,মাতা অনেক আদর যত্ন করে বড় করেছেন কিন্তু শেষ বেলায় এসে বাবা আর মায়ের মনে শঙ্কা তারা মারা গেলে এই জন্মান্ধ তিন ভাইয়ের কি হবে।নেই থাকার জায়গা নেই জায়গা জমি তাছাড়া নেই তাদের কোন অর্থ সম্পদ তাই তাদের মা, বাবার শেষ সময়ে একটাই চিন্তা তারা মারা গেলে এই জন্মান্ধ ছেলেদের কি হবে।তাই মা বাবা সহ এই তিন ছেলের একটাই আকুতি সমাজের বিওবান মানুষের কাছে তাদের থাকার জন্য কেউ যদি ঘরটা করে দিত অথবা এই জন্মান্ধ তিন ভাইয়ের খাওয়া পরার ব্যাবস্থা করে দিত তাহলে মা,বাবার মৃত্যুর পর আর কোন চিন্তা থাকতো না।

ফেনী জেলা প্রশাসন ও ফুলগাজী উপজেলা প্রসাশনের দৃষ্টি আকর্ষণ করে অসহায় মা বাবার একটাই আকুতি মাননীয় প্রধানমন্ত্রী সারা বাংলাদেশের বহু মানুষকে ঘর করে দিয়েছেন থাকার জন্য। তাদের এই জন্মান্ধ তিন ভাইয়ের জন্য যদি মাননীয় প্রধানমন্ত্রীর একটা ঘর দিত তাহলে তারা মরেও শান্তি পেত।

এছাড়াও সমাজের বিওবান মানুষের কাছে আবেদন জানান যাতে এই অসহায় পরিবারের পাশে দাড়ায়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...