1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

মণিরামপুরে ৩ মাদক সেবী কে জরিমানা ও দুই মাসের জেল

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৪৭ বার পঠিত

মোঃ জাকির হোসেন,মনিরামপুর  উপজেলা প্রতিনিধি: যশোর জেলার মনিরামপুর উপজেলায় অদ্য ১৩/১২/২৩ ইং ২.০০ ঘটিকার সময় মণিরামপুর পৌরসভার পাশে প্রভাতী বিদ্যাপীঠ সংলগ্ন এলাকা ও মণিরামপুর গরু হাট এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর আওতায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। উক্ত মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আলী হাসান।

এসময় শাহ আলম (৩০) পিতা: মৃত নকী উল্লাহ, সাং- হাকোবা; মো: গফফার(২০), পিতা মো: মুজিবুর রহমান, সাং- মোহনপুর, মো: সেলিম (৩০) পিতা: মৃত মোক্তার মোল্যা, সাং দূর্গাপুর কে বর্ণিত এলাকায় মাদকদ্রব্য সেবনরত অবস্থায় জনসাধারণের শান্তি বিনষ্ট করতে দেখা যায়, এবং তাদের নিকট থেকে আনুমানিক ৬০ গ্রাম গাজা উদ্ধার করা হয়।

এ অপরাধ আমলে নিয়ে তাদের প্রত্যেককে ১০০/- টাকা করে অর্থদন্ড এবং ০২(দুই) মাসের বিনাশ্রম কারাদণ্ড শাস্তি দেওয়া হয়। মোবাইল কোর্টে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, এর পরিদর্শক আবুল কাশেমসহ একটি দল উপস্থিত ছিলেন। জব্দকৃত গাঁজা বিনষ্ট করা হয়েছে। জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে, বলে জানিয়েছেন সহকারি কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনিরামপুর যশোর।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...