1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম :




সুদের দায়ে প্রাণ গেল যুবকের

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৩২ বার পঠিত

রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর বাঘা উপজেলার দিঘা আঁখ সেন্টার সংলগ্ন পুকুর পাড় নামক স্থানে সুদের দায়ে উজ্জ্বল সরকার (৩৭) নামের এক যুবকের ব্যবহৃত মটর সাইকেল কেড়ে নেওয়ার ঘটনায় প্রাণ হারান ওই যুবক। শনিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহত ওই যুবক পার্শ্ববর্তী বাগাতিপাড়ার প্রতাফপুর এলাকার মৃত জালাল উদ্দীন এর ছেলে।

জানা যায়, সোশ্যাল মার্কেটিং কোম্পানি (এসএমসি) তে কর্মরত ছিলেন উজ্জ্বল সরকার। শনিবার সকালে তিন বছর বয়সী মেয়েকে নিয়ে তার শশুর বাড়ি বাউসা মাঝপাড়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে দিঘা আখের সেন্টার সংলগ্ন পুকুর পাড়ে উপস্থিত হলে মোটর সাইকেলের গতি রোধ করে একই এলাকার সুদেকারবারী ইমরান হোসেন বাবু (৩২) ও তার দুলাভাই জহুরুল ইসলাম (৪০) সহ ৩ জন। এ সময় তাকে মারপিট করে এমন অভিযোগ পাওয়া যায়। পরে তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। এ ঘটনায় নিহত উজ্জ্বল সরকারের চাচাতো ভাই আরিফুল ইসলাম বাদী হয়ে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে অভিযুক্ত ইমরান হোসেন বাবু বলেন, আমি এক সময় সুদের ব্যাবসা করেছি। গত ৪ বছর যাবত আমি আর সুদের ব্যাবসা বাদ দিয়েছি। কিন্তুু উজ্জ্বল আজিজল ভাইকে সাথে নিয়ে অনুরোধ করায় ৯ মাস আগে অন্যের কাছ থেকে এনে দিয়েছিলাম ৪৫ হাজার টাকা। এখন পর্যন্ত তিনি কোন টাকা না দেওয়ায় তার কাছ থেকে মটর সাইকেলের চাবি নিয়েছিলাম। তাকে কোন মারধর করা হয় নি। বর্তমানে গাড়িটি হালিম মটরস এ রাখা আছে।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...