1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :




নারায়ণগঞ্জ-৩ হেভিওয়েট প্রার্থী হিসেবে (স্বতন্ত্র) দুলাল ব্যাপক আলোচনায়

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৭২ বার পঠিত

সোনারগাঁও প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এ এইচ এম মাসুদ দুলাল। নির্বাচন কমিশনের যাচাই বাছাইয়ের পর থেকেই এই আসনের ভোটারদের মাঝে হেভিওয়েট প্রার্থী হিসেবে তিনি ব্যাপক আলোচনায় রয়েছেন।

সরেজমিন জানাযায়, এ এইচ এম মাসুদ দুলাল পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে সোনারগাঁয়ে ব্যাপক ভাবে পরিচিত। এখানকার ভোটাররা, হেভিওয়েট প্রার্থী হিসেবে মাসুদ দুলালকে চিহ্নিত করেছেন।

উল্লেখ্য,গত (০৪ ডিসেম্বর) সোমবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ এইচ এম মাসুদ দুলাল’র মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়। বৈধ ঘোষণার পর পরই সোনারগাঁয়ের রাজনৈতিক সমীকরণ শুরু হয়ে যায়। তার কর্মী সমর্থকদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

এ এইচ এম মাসুদ দুলাল জানান,আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসাবে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছিলাম। আমার প্রিয় নেত্রী শেখ হাসিনা আমাদের মধ্য থেকে সাবেক এমপি কায়সার হাসনাতকে নৌকার মনোনয়ন দিয়েছেন। এবং তিনি বলেছেন, এবারের নির্বাচনকে উৎসবমুখর ও ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে একটি ভালো নির্বাচন করে বৈশ্বিক সংকট মোকাবিলা করতে হবে আমাদের। তাই দলীয় প্রার্থীর সাথে সাথে আমিও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়ার মধ্যদিয়ে ব্যাপক ভোটারদের উপস্থিত ও গণমানুষের ভোটাধিকার নিশ্চত করতে চাই ।

তিনি আরো বলেন, আমি দল ও আমার নেত্রীর নির্দেশ অনুযায়ী একটি সুন্দর, সুষ্ঠু ও নিরপেক্ষ উৎসবমুখর নির্বাচনের স্বার্থেই নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসন থেকে নির্বাচনী মনোনয়নপত্র সংগ্রহ করেছি এবং আমার মনোনয়নপত্র জেলা প্রশাসকের কার্যালয়ে বৈধ ঘোষনা করা হয়েছে।

আমি আশা করি আমার অংশ গ্রহনে সোনারগাঁয়ে একটি উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সেই নির্বাচনে গণমানুষের ভোটাধিকার নিশ্চত হলে আমি জয়লাভ করবো ইনশাল্লাহ।

জেলা প্রশাসক কার্যালয়ের তথ্যানুযায়ী নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে অন্যান্যদের মধ্যে আরো যারা বৈধ হয়েছেন তারা হলেন, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, বাংলাদেশ তরিকত ফেডারেশনের মনোনীত প্রার্থী মো,মজিবুর রহমান মানিক, বাংলাদেশ সুপ্রিম পার্টির মনোনীত প্রার্থী মোহাম্মদ আসলাম, বিএনএম মনোনীত প্রার্থী এবিএম ওয়ালিউর রহমান খান, বিকল্প ধারা বাংলাদেশ এর মনোনীত প্রার্থী নারায়ণ দাস, মুক্তিজোটের মনোনীত প্রার্থী মো.আরিফ, স্বতন্ত্র প্রার্থী এরফান হোসেন দীপ,মারুফুল ইসলাম ঝলক ও রুবিয়া সুলতানা।

 

n/v

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...