1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম :




ফুলছড়িতে ‘আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস’পালিত

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৭৫ বার পঠিত

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ “উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” এ প্রতিপাদ্য কে সামনে রেখে সারাদেশের ন্যায় গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩।

শনিবার (৯ ডিসেম্বর) সকালে দিবসটি উপলক্ষে ফুলছড়ি উপজেলা প্রশাসন এর আয়োজনে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. আনিসুর রহমান’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ।

অন্যন্যাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান আঞ্জুমনোআরা বেগম (মেরি), উপজেলা মহিলা বিষয়ক অফিসার পাপিয়া সুলতানা, দূর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি নিজাম উদ্দিন সরকার, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন এনজিও প্রতিনিধি সহ প্রমুখ।

উক্ত আলোচনা সভায় বক্তারা তাদের বক্তব্যে দূর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর নানান দিক তুলে ধরেন। আলোচনা সভা শুরুর পুর্বে উপজেলা চত্বরে বিশাল এক র‍্যালি শেষে, জাতীয় পতাকা উত্তোলন এর মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

এর পরে অনুষ্ঠিত হয়, ফুলছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯, অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনার, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং নারী দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...