1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

মরণোত্তর দেহ দান করবেন অর্চিতা স্পর্শিয়া

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৯৯ বার পঠিত

বিনোদন ডেস্ক: মরণোত্তর দেহ দান করবেন মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এরই মধ্যে এ ব্যাপারে যাবতীয় আনুষ্ঠানিকতা সেরেও নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

গতকাল ৮ ডিসেম্বর, স্পর্শিয়ার জন্মদিন। নিজের ত্রিশতম জন্মদিনে মরণোত্তর দেহদানের বিষয়টি ফেসবুকে জানান দেন তিনি।

ফেসবুকে স্পর্শিয়া লিখেছেন, “আজ আমার ত্রিশতম জন্মদিনে বাংলাদেশের মানুষদের জন্য, আমার মায়ের অনুমতি নিয়ে, বাংলাদেশের আইন মোতাবেক ও ধর্মীয় পরিপূর্ণ জ্ঞান নিয়ে, আমি অর্চিতা স্পর্শিয়া সম্পূর্ণ স্বেচ্ছায়, কারো দ্বারা প্ররোচিত না হইয়া, মৃত্যুর পর আমার চক্ষু ও দেহ বাংলাদেশ সরকারকে দান করিয়াছি।”

এই মডেল আরও লিখেছেন, “আমার মৃত্যুর পর আমার পরিবার বা আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব কেউ যদি মৃতদেহ দেওয়ায় বাধা সৃষ্টি করে তাহলে তা সর্ব আদালতে বাতিল বলে গণ্য হবে। সবার কাছে সুন্দর জীবন ও স্বাভাবিক মৃত্যুর দোয়া কামনা করছি। আগামীর পথ সহজ কাটুক, ভালোবাসায় কাটুক, দোয়ায় রাখবেন।”

জানা গেছে, এর মধ্যে বিষয়টি নিয়ে ঢাকা মেডিকেল কলেজ কর্তৃপক্ষের সঙ্গে স্পর্শিয়া চূড়ান্ত আলাপ করেছেন। তাই মৃত্যুর পর কলেজসংশ্লিষ্ট ব্যক্তিরা তার মরদেহ নিয়ে যাবেন ঢাকা মেডিকেল কলেজে।

বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে স্পর্শিয়ার কাজের শুরুটা হয়েছিল ২০১১ সালে। ‘আমাদের দেশটা স্বপ্নপূরী’ শিরোনামের জিঙ্গেলের টেলিকম প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করে দর্শকের নজর কাড়েন তিনি। এরপর নাটক, টেলিছবি আর চলচ্চিত্রেও সমানতালে অভিনয় করেছেন। কয়েক মাস আগে শেষ করেন পিকলু চৌধুরীর ‘দাওয়াল’ ছবির কাজ।

 

ন/ভ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...