1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

নানা কর্মসূচির মধ্যে ভালুকা মুক্ত দিবস পালিত

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ৫৫ বার পঠিত

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: নানা কর্মসূচির মাধ্যমে শুক্রবার (৮ ডিসেম্বর) ভালুকা পাক হানাদার মুক্ত দিবস পালন করা হয়েছে। ১৯৭১ সালে দীর্ঘ ৯মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মেজর আফসার বাহিনী কাছে এই দিনে ভালুকা ক্যাম্পের কয়েক হাজার রাজাকার, আলবদর ও পাক সেনাদের আত্মসর্মপনের মধ্য দিয়ে ভালুকা মুক্ত হয়।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার মেজর আফসার উদ্দিন আহমেদের কবর জিয়ারত, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ হল রুমে ভারপ্রাপ্ত মুক্তিষোদ্ধা কমান্ডার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ এরশাদুল আহমেদের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিষোদ্ধার সন্তান শাহরিয়ার হক সজিবের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, ভালুকা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, কোম্পানী কমান্ডার বীর মুক্তিষোদ্ধা মোঃ চান মিয়া, ভালুকা উপজেলা মুক্তিষোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক মুক্তিষোদ্ধা সন্তান সাদিকুর রহমান তালুকদারসহ জন প্রতিনিধি ও জাতীর সূর্য সন্তান মুক্তিযোদ্ধা বৃন্দ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...