1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

হাতে কাজ নেই, অলস সময় পার করছেন দিঘী

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৯৩ বার পঠিত

বিনোদন ডেস্ক: ঢালিউডের এই প্রজন্মের তরুণ অভিনেত্রী প্রার্থনা ফারদিন দিঘী। শিশুশিল্পী হিসেবে একটি বিজ্ঞাপনের মডেল হয়ে দারুণ সাড়া পান তিনি। সেই ছোট্ট দিঘী এখন পুরোদস্তুর অভিনেত্রী। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমা এবং ওয়েব সিরিজে কাজ করেছেন।
অভিনেত্রী হিসেবে অভিষেক হওয়ার পর এ পর্যন্ত ৪টি সিনেমা মুক্তি পেয়েছে দিঘীর। তবে আশানুরূপ আলোচনা বা ব্যবসা কোনোটাই এ নায়িকার কপালে জোটেনি। সাম্প্রতিক সময়ে নতুন সিনেমার কাজ পেতে হিমসিম খাচ্ছেন বলে শোবিজে জোর গুঞ্জন।

তবে বর্তমান সময়ে কী করছেন দিঘী? ব্যস্ততা নিয়ে এ অভিনেত্রী বলেন, ‘সত্যি কথা বলতে, বর্তমানে হাতে তেমন কোনো কাজ নেই। অনেকটাই ফ্রি সময় কাটাচ্ছি। সামাজিক যোগাযোগমাধ্যমেও অনেক সময় পার করছি। বলা চলে এক ধরনের অলস সময় পার করছি।’

খানিকটা সিদ্ধান্তহীনতায় ভুগছেন এ অভিনেত্রী। জানালেন, ছোটবেলা থেকেই শুটিং করে আসছি। এখন লাইট ক্যামেরা অ্যাকশন ছাড়া কীভাবে সময় কাটবে- বুঝতে পারছি না। এ ছাড়া চলতি মাসে আরো কিছু কাজ করার কথা রয়েছে। অনেকগুলো স্টেজ শোতে অংশ নেওয়ারও কথা। সেগুলোও একের পর এক বন্ধ ঘোষণা করা হচ্ছে। এ ছাড়া অচিরেই নতুন একটি বিজ্ঞাপনচিত্রে মডেলিং করার কথা। যদি এটাও পিছিয়ে যায় হরতাল-অবরোধের কারণে- তাহলে বলেন কী করব! সবাই এখন সিদ্ধান্তহীনতায় ভুগছেন। দেখা যাক, শেষ পর্যন্ত কী হয়।

কোনো কাজের সঙ্গে যুক্ত আছেন কি না প্রশ্নের জবাবে এ অভিনেত্রী জানান, মাঝখানে ‘জুয়া’ নামের ছবির কাজ করেছি। এই ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস। এ ছাড়াও হাতে আছে দুটি ওটিটির কাজ।

 

ন/ভ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...