1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :




অভয়নগরে স্ত্রীকে ছুরিকাঘাত করে পালাবার সময় জনতার হাতে স্বামী আটক

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ১১৬ বার পঠিত

মোঃ ইবাদৎ হোসেন অভয়নগর (যশোর) প্রতিনিধিঃ যশোরের অভয়নগরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী মেঘলা বেগম (২৩) গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয়রা স্বামী আলামিন ফারাজীকে (২৭) কে গণপিটুনি দিয়ে অভয়নগর থানা পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী ।

ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর দেড়টার সময়, নওয়াপাড়া পৌরসভার ৫নং ওয়ার্ডের বুইকরা জগোবাবুর মোড় এলাকার রফিকের বাড়ি সামনের সড়কে। জানা গেছে, পারিবারিক বিষয়ে স্ত্রী মেঘলা বেগমের সাথে স্বামী আলামিন ফারাজীর কথাকাটি ও ঝগড়া বিবাদ ঘটে। তার জের ধরে স্বামী আলামিন তার স্ত্রী মেঘলাকে ডেকে নিয়ে তার পেটে ও পিঠে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এতে মেঘলা গুরুতর আহত হয়ে রাস্তার ওপর লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় আলামিন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে, স্থানীয় জনতা আলামিনকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে। এলাকায় এ খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসীদের মাঝে আতংক বিরাজ করে।

আলামিন ফারাজী গুয়াখোলা বস্তি এলাকার মৃত দুলাল ফারাজীর ছেলে। মেঘলা বেগম, গরুহাটা এলাকার পান্নু শেখের মেয়ে। মেঘলা বেগম রফিক ভুঁইয়ার তেঁতুলের আড়তে শ্রমিক হিসেবে কর্মরত ছিল। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.বাহারুল ইসলাম জানান,মেঘলা বেগম ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
৫নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান মোল্যা বলেন, স্বামী আলামিন তার স্ত্রী মেঘলাকে পেটে ১টি ও পিঠে ৩টি ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে আমার কাছে নিয়ে আসে। পরে তাকে অভয়নগর থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে অভয়নগর থানা সূত্রে জানা যায়, ছুরিকাঘারে ঘটনায় আলামিন নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...