1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
  5. elmaali61@gmail.com : Elma Ali : Elma Ali
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
সারাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা শীঘ্রই 09602111973 অথবা 01819-242905 নাম্বারে যোগাযোগ করুন।

সাগরদাঁড়ি প্রেসক্লাবের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৩২ বার পঠিত

কেশবপুর প্রতিনিধিঃ যশোর জেলার কেশবপুর উপজেলার সাগরদাঁড়িতে নবগঠিত সাগরদাঁড়ি প্রেসক্লাব এর পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে বাংলা সাহিত্যের অমর মহাকবি মাইকেল মধুসূদন দত্তের স্মৃতি বিজড়িত স্থান সাগরদাঁড়ির মধুসূদন একাডেমি মিউজিয়ামে প্রবিত্র কুরআন তেলওয়াত এবং গীতা পাঠ করে আলোচনা শুরু হয়। সাগরদাঁড়ি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা কবি ও সাহিত্যিক খন্দকার খসরু পারভেজের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার ‘মনিরামপুর সার্কেল’ কাজী দাউদ হোসেন।

সাগরদাঁড়ি প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এনামুল হাসান নাঈমের সঞ্চালনায় ও সাধারণ সম্পাদক শেখ মোস্তফা কামালের সার্বিক তত্বাবধানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম, ২ নম্বর সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মোস্তাফিজুল ইসলাম মুক্ত, সাগরদাঁড়ি মাইকেল মধুসূদন ইনস্টিটিউশনের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক- গৌতম কুমার দত্ত, ২ নং সাগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ওলিয়ার রহমান, ন্যাশনাল প্রেস সোসাইটি,গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা’র সভাপতি ও সাগরদাঁড়ি প্রেসক্লাবের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক শামীম আক্তার মুকুল, কেশবপুর নিউজ ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও সাগরদাঁড়ি প্রেসক্লাবের উপদেষ্টা এম এ রহমান, আলোকচিত্র শিল্পী মুফতি তাহেরুজ্জামান ও কেশবপুর প্রেস ক্লাবের সহ সভাপতি মাওঃ নাছির উদ্দিন প্রমুখ।

এসময় শুভেচ্ছা আলোচনা করেন, সাগরদাঁড়ি প্রেসক্লাবের সহ-সভাপতি মো: আক্তার হোসেন, যুগ্ম সম্পাদক মাসুদ রায়হান বাবলা, কোষাধাক্ষ মো: আল মাসুদ, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম মুর্শিদী, প্রচার সম্পাদক মোঃ একরামুল কবির, দপ্তর সম্পাদক মোঃ মিলন হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবুল কাশেম সোহাগ, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক গৌতম দেবনাথ, মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ পারভীন, কার্যনির্বাহী সদস্য মেহেদী হাসান ও মাহবুর রহমান প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা তোহিদুজ্জামান, সাংবাদিক আব্দুর রহমান, বাগেরহাটের সিনিয়র সাংবাদিক কামরুজ্জামান শিমুল, দৈনিক কলম কথা অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক সুমন চক্রবর্তী, সাতক্ষীরা জেলা থেকে আগত সাংবাদিক আল মামুন, শাহিনুর রহমান, অনন্দ টিভির মনিরামপুর উপজেলা প্রতিনিধি মোঃ রাশেদ আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের এক পর্যায়ে প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেয়া হয়।

সাংবাদিকরা সমাজের দর্পন উল্লেখ করে সাংবাদিকদের উদ্দেশে অতিথিরা বলেন, আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন। এই অঞ্চালের উন্নয়নের স্বার্থে আপনাদের লেখনির মাধ্যমে আমাদের সহযোগীতা অব্যাহত রাখবেন।

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...