1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :




সোনাগাজীর সেনেরখীলে শীতবস্ত্র বিতরণ 

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৬৩ বার পঠিত
Exif_JPEG_420

মশি উদ দৌলা রুবেল ছাগলনাইয়া(ফেনী)প্রতিনিধি: লন্ডন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউকের অর্থায়নে সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নের সেনেরখীল গ্রামের অর্ধশতাধীক অসহায়, দূস্থ ও প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠান ১ লা ডিসেম্বর তার নিজ বাড়ীতে অনুষ্ঠিত হয়েছে।

পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউকের চেয়ারম্যান জাহাঙ্গীর ফিরোজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাগাজী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সহ সভাপতি সাখাওয়াতুল হক বিটু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউকের পরিচালক কবি সেলিনা আক্তার,সোনাগাজী উপজেলা যুবলীগের সহসভাপতি ও বগাদানা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আরিফুর রহমান আরিফ,,চরদরবেশ ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য বীরমুক্তিযোদ্বা আবুল কাশেম, সোনাগাজী প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক গাজী মোহাম্মদ হানীফ,সোনাগাজী উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সভাপতি মাষ্টার বাহাদুর প্রমূখ।

এই সময় পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউকের চেয়ারম্যান জাহাঙ্গীর ফিরোজ বাংলাদেশ সরকারের উন্নয়ন অগ্রযাত্রা তুলে ধরেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রক্ষমতায় অধিষ্ঠিত করার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য অনুরোধ করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...